শিরোনাম
নিংশ্বাসের বন্ধু’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চট্টগ্রামে ১৬-১৭ জুন থিয়েটার থেরাপি প্রয়োগ বিষয়ক রিফ্রেশার্স ট্রেনিং চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৮০০ পিস আন্দামান গোল্ড বিয়ার জব্দ
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১২:১৪ অপরাহ্ন

‘বেট এমইএ অ্যাওয়ার্ডস’র জন্য মনোনীত ডিপিএস এসটিএস স্কুল ঢাকা

পরম বাংলাদেশ ডেস্ক / ১৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

ঢাকা (৬ ডিসেম্বর): ডিপিএস এসটিএস স্কুল ঢাকা ‘বেট এমইএ অ্যাওয়ার্ডস’ এর অনলাইন লার্নিং স্ট্র্যাটেজি ক্যাটাগরিতে পুরস্কারের জন্য মনোনীত হয়েছে।

ই-লার্নিং, ব্লেন্ডেড লার্নিং এবং ডিসট্যান্স লার্নিংয়ের ক্ষেত্রে ভিন্নধর্মী উদ্ভাবন প্রদর্শন ও কৌশলগত পদক্ষেপ গ্রহণের জন্য একটি শিক্ষা প্রতিষ্ঠানকে বেট এমইএ অ্যাওয়ার্ডস কর্তৃপক্ষ পুরস্কৃত করে থাকে।

বেট এমইএ অ্যাওয়ার্ডস বিভিন্ন অঞ্চলে শিক্ষা খাতে যারা গুরুত্বপূর্ণ অবদান রাখছে তাদের এবং এডটেক ট্রেন্ডসেটারদের পুরস্কার দিয়ে থাকে। ডিপিএস এসটিএস স্কুল ঢাকা উপমহাদেশের একমাত্র স্কুল যারা এই নির্দিষ্ট ক্যাটাগরিতে মনোনয়ন লাভ করেছে।

ডিপিএস এসটিএস স্কুল ছাড়াও এশিয়ার দুইটি শিক্ষাপ্রতিষ্ঠান পুরস্কারের জন্য মনোনীত হয়েছে-সংযুক্ত আরব আমিরাতের ইউনিভার্সিটি অব শারজাহ এবং রাহা ইন্টারন্যাশনাল স্কুল।

এ নিয়ে ডিপিএস এসটিএস স্কুল ঢাকার অধ্যক্ষ মধু ওয়াল বলেন, ‘বেট এমইএ অ্যাওয়ার্ডস কর্তৃক অনলাইন লার্নিং স্ট্র্যাটেজি ক্যাটাগরি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হতে পেরে আমরা আনন্দিত। আমাদের শিক্ষার্থীদের গুণগতমানের শিক্ষা দেয়ার ক্ষেত্রে আমরা সব সময় সচেষ্ট রয়েছি। উল্লেখযোগ্য বিষয় হচ্ছে, চলমান বৈশ্বিক মহামারিতে দেশে শুরুর দিকে যে সব শিক্ষা প্রতিষ্ঠান ডিসট্যান্স লার্নিং পদ্ধতি গ্রহণ করে ডিপিএস এসটিএস ঢাকাও এ তালিকায় ছিলো। এ প্রতিকূল সময়ে শিক্ষার্থী ও অভিভাবকদের সহযোগিতার জন্য আমাদের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীরা সার্বক্ষণিক কাজ করছেন। এ প্রতিকূল সময়েও অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমেও শিক্ষার্থীদের শিক্ষাগত উৎকর্ষ অর্জনে, কো-কারিক্যুলাম অ্যাকটিভিটিস, খেলাধুলা, মানসিকভাবে শক্তিশালী, অর্থপূর্ণ ও উদারনৈতিক শিক্ষা প্রদানের ক্ষেত্রে আমরা সচেষ্ট ছিলাম।’

অ্যাওয়ার্ডের মাধ্যমে শিক্ষা খাতের ফ্রন্টরানারদের সম্মানিত করছে বেট এমইএ অ্যাওয়ার্ডস। চলতি বছর এই পুরস্কারটি বেশ কয়েকটি ক্যাটাগরিতে প্রদান করা হবে। এগুলো হলো: অনলাইন লার্নিং স্ট্র্যাটেজি অ্যাওয়ার্ড, ইনোভেশন ইন টিচিং অ্যান্ড লার্নিং অ্যাওয়ার্ড, গেম চেঞ্জার অ্যাওয়ার্ড, ইনক্লুশন অ্যাওয়ার্ড, উইমেন ইন এডটেক অ্যাওয়ার্ড এবং ইনোভেশন ইন প্রোডাক্টস অ্যান্ড সল্যুশন অ্যাওয়ার্ড।

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ