মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০২:৫৫ অপরাহ্ন

বেঁচে থাকতে চাই আরো কিছু দিন

সৈয়দা কাশপিয়া নাহরিন দিশা
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৩৮৪ Time View

মহান সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানাই। তারপর আমার সকল শুভাকাঙ্ক্ষী ও আত্মার আত্মীয়ের কাছে। যাদের দোয়া না হলে মৃত্যুর সাথে সব সময় লড়াই করে বেঁচে উঠা সম্ভব ছিল না।

রক্তে হঠাৎ ইনফেকশেন ছড়িয়ে পরায় এবার টানা দশ দিন আইসিওতে ৩০ শতাংশ অক্সিজেন সাপোর্ট নিয়ে বেঁচে থেকে আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) আপনাদেরকে লিখতে পারছি, সেটাই বড় সৌভাগ্য বলে মনে করছি।

সেখানে সামাজিক অবস্থান বা ভোট এসব কোন কিছুই আপনাদের সামনে চাইতে আসি নি। ভোট মানুষের মনের ও অন্তরের। এটা একটা বিশ্বাস, মানুষের আমানত। যে যাকে বিশ্বাস করবে তার কাছেই তার সে আমানত গচ্ছিত রাখবে ….

আমার জন্য সবাই দোয়া করবেন। আপনাদের আর সাধারণ মানুষের সেবার প্রত্যয় নিয়ে বেঁচে থাকতে চাই। সৎ ও ভালো মানুষ হয়ে বেঁচে থাকতে চাই আরো কিছুদিন। এটাই আমার স্বপ্ন। নয়ত মৃত্যুই আমার একান্ত কাম্য ……

কঠিন পর্যবেক্ষণে ডাক্তার রেখেছে। তাই মোবাইল ব্যবহার থেকে বিরত রেখেছে। তাই ফোন করে না পেলে কেউ মনে কষ্ট নিবেন না। নিজ গুণে ক্ষমা করবেন ….

সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন ….

কিডনী রোগী, সৈয়দা কাশপিয়া নাহরিন দিশা, চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত (মহিলা) ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও আসন্ন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী
(ফেসবুক পোস্ট)

Share This Post

আরও পড়ুন