শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

বু বু ওয়ার্ল্ডে বর্ণছড়ার শিক্ষার্থীদের উল্লাসের এক দিন

পরম বাংলাদেশ ডেস্ক / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: অনগ্রসর এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর শিশুদের নির্মল আনন্দ ও বিনোদন দিতে গত ২০ জানুয়ারি মতিঝর্ণা, বাটালী হিল, লালখানবাজারস্থ বর্ণছড়া স্কুলের শিক্ষার্থীদের সৌজন্য হিসেবে বু বু ওয়ার্ল্ডের গেমস ও রাইডসমূহ উপভোগের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর্ণিল এ আয়োজনে শিক্ষার্থীদের যাতায়াত সেবা এবং মধ্যাহ্নভোজের আয়োজনে সহযোগিতা করে রোটারী জেলা ৩২৮২ এর অন্তর্গত রোটারী ক্লাব অব চট্টগ্রাম খুলশী এবং চট্টগ্রাম রিভারশাইন।

রোটারী ক্লাব অব চট্টগ্রাম রিভারশাইন পরিচালিত বর্ণছড়া স্কুলের মোট ৭৫ জন কোমলমতি শিক্ষার্থী এ আনন্দযাত্রায় অংশ নেয়। এ আয়োজন তাদের মাঝে এক অন্য রকম আনন্দের আবহ তৈর করে, তাদের চোখে মুখে ছিল দিক বিজয়ী খুশীর ছটা। গেমস এবং রাইড উপভোগ শেষে তারা বু বু ওয়ার্ল্ডের কিন্ডার ক্যাফের ডাইনিং এ মধ্যাহ্নভোজে অংশ নেয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিডিএলের চীফ অপারেটিং অফিসার মো. খায়রুজ্জামান জোয়ারদার, রোটারী ক্লাব সমূহের পক্ষে পিডিবি পার্বত্য অঞ্চলের সাবেক চীফ ইঞ্জিনিয়ার মতিউর রহমান, ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের পরিচালক মাহফুজুল হক, করিমুন্নেসা শেফা, সানিউল ইসলাম, মর্তোজা বেগম, আশেক ইলাহি, রুহেলা চৌধুরী এবং বর্ণছড়া স্কুলের শিক্ষিকাবৃন্দ।

সম্মিলিত আয়োজনে গৌরব এবং আনন্দের এ অগ্রযাত্রা অব্যাহত থাকবে এবং এ ধরনের উদ্যোগ সমাজের ভিন্ন ভিন্ন শ্রেণি পেশার মানুষের জীবনযাত্রায় ভারসাম্য নিয়ে আসবে বলে অনুষ্ঠানে উপস্থিত সুধীজন আশাবাদ ব্যক্ত করেন।

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ