ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বুধবার অপোর চতুর্থ বার্ষিক টেক ইভেন্ট ‘ইনো ডে ২০২২’

ঢাকা
ডিসেম্বর ১১, ২০২২ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: আগামী বুধবার (১৪ ডিসেম্বর) ভার্চ্যুয়ালি অনুষ্ঠিত হতে যাচ্ছে মোবাইল ব্র্যান্ড ‘অপো’র চতুর্থ বার্ষিক টেক ইভেন্ট ‘ইনো ডে ২০২২’। ‘এমপাওয়ারিং এ বেটার ফিউচার’ থিমের সাথে অপো উদার মনোভাব (ওপেননেস) ও অন্তর্ভুক্তি (ইনক্লুসিভিটি) দ্বারা অনুপ্রাণিত হয়ে নতুন প্রযুক্তিগত উদ্ভাবন প্রদর্শন করবে এবং আরো স্মার্ট অভিজ্ঞতা ও কানেক্টেড পৃথিবী তৈরি করার মাধ্যমে নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করতে কাজ করে যাবে।

অপোর সিগনেচার বার্ষিক ইভেন্ট অপো ইনো ডে। এ ইভেন্টে আগের বছরের অর্জন ও আগামী দিনের প্রযুক্তি বিষয়ে আলোকপাত করা হবে। এ বছরের ইভেন্টে অপোর চারটি স্মার্ট উদ্যোগের (স্মার্ট এনটারটেইনমেন্ট, স্মার্ট প্রোডাক্টিভিটি, স্মার্ট হেলথ ও স্মার্ট লার্নিং) আওতায় নতুন উদ্ভাবনগুলো সম্পর্কে ধারণা দেয়া হবে। সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলার মাধ্যমে সকলের জীবনমান উন্নত করার জন্য অপো কীভাবে কাজ করছে, তা দেখার সুযোগ এনেছে অপো। এ জন্য ইভেন্টটিতে সাধারণ মানুষরা অংশ নিতে পারবেন।

অতিথিরা বুধবার (১৪ ডিসেম্বর) চীনা স্ট্যান্ডার্ড সময় (সিএসটি) বিকাল চারটায় (ইউটিসি +৮) অপোর অফিসিয়াল সাইট থেকে অনলাইনে এ ইভেন্টে অংশ নিতে পারবেন।

২০১৯ সালে অপো ইনো ডে প্রথম অনুষ্ঠিত হয়, যেখানে অপোর ফাইভজি সিপিই এবং ওয়াচ সিরিজ উন্মোচন করা হয়। গত বছরের ইভেন্টে অপো এর নতুন ব্র্যান্ড প্রপোজিশন (মূলমন্ত্র) ‘ইন্সপিরেশন এহেড’ ঘোষণা করে এবং এ ব্রান্ডের নিজস্ব উদ্ভাবন – ইমেজিং এনপিইউ ও ম্যারিসিলিকন এক্স ও প্রথম ফোল্ডেবল ফোন অপো ফাইন্ড উন্মোচন করে।

Facebook Comments Box