ঢাকাসোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বীমা খাতে শতভাগ কাগজ বিহীন এজেন্ট নিয়োগ পদ্ধতি চালু মেটলাইফের

পরম বাংলা ডেস্ক
জুলাই ৩, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: বীমা খাতে প্রথম বারের মত সম্পূর্ণ কাগজ বিহীন এজেন্ট নিয়োগ পদ্ধতি চালু করেছে মেটলাইফ। মেটলাইফের এজেন্ট রিক্রুটমেন্ট প্ল্যাটফর্মের আধুনিকায়নের মাধ্যমে সূচনা হল সম্পূর্ণ কাগজ বিহীন এ প্রক্রিয়া।

এ এন্ড টু এন্ড ডিজিটাল এবং শতভাগ কাগজ বিহীন রিক্রুটমেন্ট প্রক্রিয়ার মাধ্যমে আগ্রহী প্রার্থীরা অনলাইনে এজেন্ট পেশার জন্য আবেদন করতে পারবেন, প্রশিক্ষণ সম্পন্ন করতে পারবেন এবং মেটলাইফ বাংলাদেশের এজেন্ট হিসেবে ক্যারিয়ার শুরু করার জন্য নিয়োগ চুক্তিপত্রে ডিজিটালি সই করতে পারবেন। এ দ্রুত এবং সুবিধাজনক প্রক্রিয়াটি চালু করার ফলে প্রার্থীদেরকে নিয়োগ সম্পর্কিত প্রয়োজনীয় নথিপত্র জমা দেওয়ার জন্য স্বশরীরে মেটলাইফ অফিসে উপস্থিত হতে হবে না।

কাজে যোগদানের পর, নতুন নিয়োগ প্রাপ্ত এজেন্ট অভিজ্ঞ এজেন্টগণের কাছ থেকে প্রয়োজনীয় সব পরামর্শ পাবেন এবং মেটলাইফের ডিজিটাল টুলে মাধ্যমে গ্রাহকের সাথে যোগাযোগ করতে শুরু করবেন।

বাংলাদেশে ১৭ হাজারেরও বেশি এজে্ন্টের মাধ্যমে দশ লাখের বেশি গ্রাহককে সেবা দিচ্ছে মেটলাইফ।

শতভাগ ডিজিটাল এ এজেন্ট নিয়োগ প্ল্যাটফর্মটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘করোনা ভাইরাসের দূর্যোগকালে আমরা লক্ষ্য করেছি যে, অনেকেই বিকল্প পেশার প্রতি আগ্রহ প্রকাশ করছেন। এ সময়ে ডিজিটাল পদ্ধতিতে কার্যক্রম পরিচালনা করার সক্ষমতা একটি কর্মীকেন্দ্রিক প্রতিষ্ঠানের জন্য অত্যাবশ্যক। বাংলাদেশের শীর্ষ স্থানীয় বীমা প্রতিষ্ঠান হিসেবে বীমা খাতের আধুনিক রূপান্তরে মেটলাইফ অগ্রণী ভূমিকা পালন করছে, পাশাপাশি নিয়োগ প্রক্রিয়ার এ ডিজিটাইজেশন নিয়োগ প্রাপ্তদেরকে সফল এজেন্ট হিসোব গড়ে তুলতে সহায়ক ভূমিকা পালন করবে।’

নিউজ রিলিজ

Facebook Comments Box