ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিশ লাখ টাকার গাড়িতে পাঁচ লাখ টাকার মাদকদ্রব্য বহন!!

পরম বাংলাদেশ
নভেম্বর ১৫, ২০২০ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

দক্ষিণ চট্টগ্রাম: মাত্র পাঁচ লাখ টাকার মাদকদ্রব্য পাচার করতে গিয়ে বিশ লাখ টাকার গাড়িসহ এক ব্যক্তি র‌্যাব-৭ চট্টগ্রামের অভিযানে গ্রেফতার হয়েছে।

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারীতে অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

রোববার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ভাটিয়ারি বাস স্ট্যান্ড সংলগ্ন ‘বধূয়া জুয়েলার্স’ নামের দোকানের সামনে চেক পোস্ট স্থাপন করে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. ফারুক (৩৫) কুমিল্লার চৌদ্দ গ্রামের ১২ নাম্বার গুণবতী ইউনিয়নের দশবাহা দক্ষিণ পাড়ার মৃত সেকান্দর আলীর পুত্র।

সে একাই গাড়ি চালিয়ে মাদকদ্রব্যগুলো নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রাম শহরে ঢোকার চেষ্টা করেছিল।

জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে তল্লাশী করে মাইক্রোবাসের ভিতরে কৌশলে লুকানো অবস্থায় ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১১-৬৮৩১) জব্দ করে র‌্যাব।

র‌্যাব ৭ এর মিডিয়া অফিসার মো. মাহমুদুল হাসান মামুন জানান, ফারুক দীর্ঘ দিন ধরে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে মাদকদ্রব্য সংগ্রহ করে নানা কৌশলে মাইক্রোবাসটির মাধ্যমে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে বলে স্বীকার করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় পাঁচ লাখ টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসের দাম আনুমানিক ২০ লাখ টাকা। মাদকদ্রব্য, জব্দকৃত গাড়ি ও গ্রেফতারকৃত মাদক পাচারকারীকে সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box