শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন

বিশ্ব ভালবাসা দিবসে ওয়েল পার্ক রেসিডেন্সের বিশেষ আয়োজন

পরম বাংলাদেশ ডেস্ক / ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম: ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবসে বিশেষ আয়োজন করেছে ওয়েল পার্ক রেসিডেন্সের নবম তলায় মোহরা গার্ডেন রেস্টুরেন্ট।

বিশেষ দিনগুলোকে বর্ণিল ও স্মরণীয় করে রাখতে ওয়েল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান ওয়েল পার্ক বরাবরই আকর্ষণীয় আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় বিশ্ব ভালবাসা দিবসে প্রিয়জনকে সাথে নিয়ে কাটানো সময়ের রোমাঞ্চকর ও আনন্দঘন মূহূর্তকে ধরে রাখতে স্পেশাল ব্যুফে জনপ্রতি ৮৮৮++ টাকা, যুগলদের জন্য ক্যান্ডেল লাইট ডিনারে থাকছে ৬-১০ আইটেমের বিশেষ প্যাকেজ, অতিথিদের থাকছে বিশেষ ফটো বুথ।

প্রতি বার দিবসটিতে খ্যাতিমান শিল্পীদের পরিবেশনায় রোমান্টিক গানের আয়োজন থাকলেও এবার স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখে সংগীতানুষ্ঠান করা হচ্ছে না। গানের অনুষ্ঠান রাখা না হলেও রোমান্টিক আবহ তৈরি করা হবে বলে জানিয়েছেন ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এমএ মনছুর।

বিস্তারিত জানতে ও আগাম বুকিং দিতে ০১৮৪১৭৩৫৫৫৮, ০১৭৩০৭৯০১৮৩ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ