ঢাকাবৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বের বাজারে আসছে রিয়েলমি ১০ সিরিজের নতুন ফোন!

ঢাকা
সেপ্টেম্বর ৩০, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: নতুন স্মার্টফোন উন্মোচন করতে যাচ্ছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি। বিশেষ করে রিয়েলমি ৯ লাইনআপ ডিভাইসের ব্যাপক সফলতার পর নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। এনবিটিসি, ইইসি ও ইন্দোনেশিয়া টেলিকমের মত সার্টিফিকেশন ওয়েবসাইটগুলোতে নতুন এ ডিভাইস উন্মোচনের তথ্য উঠে এসেছে। এনবিটিসিতে ডিভাইসটি রিয়েলমি ১০ হতে পারে বলে জানা গেছে, বাকি দুইটি ওয়েবসাইট থেকে জানা গেছে স্মার্টফোনটি খুব শীঘ্রই বাজারে আসতে পারে।

রিয়েলমি আর এর ৯ সিরিজের ফোন বাজারে আনবে না; বরং ব্র্যান্ডটি নম্বর সিরিজের নতুন লাইনআপ হিসেবে উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি ১০ (নম্বর সিরিজ)। ডিভাইসটির নামের সাথে ‘ফাইভজি’ শব্দটি যুক্ত না থাকায় বিশেষজ্ঞরা ধারণা করছেন, এটি হয়তো ফোরজি মডেলের ডিভাইস হবে। এছাড়া কোন ওয়েবসাইটে ডিভাইসটির ফিচার কি হতে পারে, সে বিষয়ে কোন তথ্য প্রকাশ করা হয় নি। কিন্তু এটা নিশ্চিত করা হয়েছে, ডিভাইসটি থাইল্যান্ড, ভারত ও ইন্দোনেশিয়ায় খুব দ্রুত উন্মোচন করা হবে।

ব্র্যান্ডটি খুব দ্রুত বাজারে উন্মোচন করতে যাচ্ছে নম্বর সিরিজের একটি নতুন ও স্টাইলিশ স্মার্টফোন। নতুন এ ডিভাইসটি কয়েক মাস আগে বাজারে উন্মোচিত হওয়া রিয়েলমি ৯ ফোরজির পরবর্তী ডিভাইস। আগের ডিভাইসটিতে দুর্দান্ত কিছু স্পেসিফিকেশন থাকায় রিয়েলমি ফ্যানরা প্রত্যাশা করছেন, বাজারে নতুন উন্মোচিত হতে যাওয়া রিয়েলমি ১০ স্মার্টফোনে তার চেয়ে উন্নত ও আকর্ষণীয় ফিচার থাকবে।

Facebook Comments Box