ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে মিনিস্টার ঢাকার স্পেশাল স্পন্সর ফুডপ্যান্ডা

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ২০, ২০২২ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা: স্থানীয় ক্রিকেটকে উৎসাহিত করার লক্ষ্যে প্রথম বার বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) মত দেশের ক্রিকেটের মর্যাদাপূর্ণ আসরের অষ্টম সংস্করণে মিনিস্টার ঢাকা দলের স্পেশাল স্পন্সর হয়েছে অন-ডিমান্ড ফুড ও গ্রোসারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা। আগামী ২১ জানুয়ারি থেকে বিপিএলের ২০২২ সালের আসর শুরু হবে।

রোববার (১৭ জানুয়ারি) ঢাকায় সংবাদ সম্মেলন করে এ স্পন্সরশিপের ঘোষণা দেয়া হয়। এ সময় মিনিস্টার ঢাকার খেলোয়াড়, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ঊর্ধ্বতন কর্মকর্তা এবং ফুডপ্যান্ডা বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ও সহ প্রতিষ্ঠাতা আম্বারীন রেজা, হেড অব মার্কেটিং মানিষা সাফিয়া তারেকসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জন্মশত বার্ষিকীতে শেখ মুজিবুর রহমানের স্মরণে এবারের বিপিএলের বিশেষ আসরের নাম বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগ টি২০ ২০২২। এ বছর মিনিস্টার ঢাকার হয়ে মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, আন্দ্রে রাসেলের মত তারকা খেলোয়াড়রা গোলাপি আভায় নিজেদের উদ্ভাসিত করবেন। টুর্নামেন্ট চলাকালে গ্রাহকদের উপহার প্রদানসহ তাদের জন্য বিভিন্ন কনটেস্ট আয়োজন করবে ফুডপ্যান্ডা।

২০১২ সাল থেকে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ঘরোয়া টোয়েন্টি টোয়েন্টি (টি ২০) ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে আসছে বিপিএলের গর্ভনিং কাউন্সিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিপিএলে অংশ নিতে দেশীয় ক্রিকেটারদের পাশাপাশি বিদেশি তারকা খেলোয়াড়রা বাংলাদেশে পাড়ি জমান। ফলে বিপিএলের আসরজুড়েই উৎসবে মেতে ওঠে সারা দেশ।

পবা/এমএ

Facebook Comments Box