বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:১১ অপরাহ্ন

বিধি-নিষেধে দেশব্যাপী খাবার ও মুদিপণ্য ডেলিভারি দিচ্ছে ফুডপ্যান্ডা

পরম বাংলা ডেস্ক
  • প্রকাশ : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১২১ Time View

ঢাকা: বৃহস্পতিবার (১ জুলাই) থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী বিধি-নিষেধে দেশজুড়ে মানুষের দোরগোড়ায় খাবার ও মুদিপণ্য ডেলিভারির কাজ চালিয়ে যাবে অনলাইন খাবার ও মুদিপণ্য ডেলিভারি সেবা ফুডপ্যান্ডা। ইতিমধ্যে বৈশ্বিক মহামারি চলাকালীন অনলাইন খাবার ও মুদিপণ্য ডেলিভারি সেবার গুরুত্ব সবাই অনুধাবন করেছে। তাই, সরকার ঘোষিত সব নির্দেশনার সাথে সামঞ্জস্য রেখে এবং স্বাস্থ্য ও সুরক্ষা প্রোটোকল মেনে গ্রাহকদের কাছে পণ্য পৌঁছে দেয়ার জন্য প্রয়োজনীয় সব প্রস্তুতি গ্রহণ করেছে ফুডপ্যান্ডা।

গত কয়েক দিনে করোনা ভাইরাসের সংক্রমণের হার নতুন রেকর্ড গড়েছে, তাই করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কমাতে সরকার কঠোর ব্যবস্থা গ্রহণের ঘোষণা দিয়েছে। দেশের জনগণকে সুরক্ষিত রাখতে সরকারের একাধিক নির্দেশনার একটি হিসেবে বৃহস্পতিবার (১ জুলাই) ভোর থেকে সপ্তাহব্যাপী সারা দেশে চলবে বিধি-নিষেধ।
বিধি-নিষেধ চলাকালে কম সময়ের মধ্যে গ্রাহকদের দোরগোড়ায় খাবার, মুদিপণ্য ও অন্য নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে, ফুডপ্যান্ডার সেবাসমূহ, যথা- অনলাইন খাবার ডেলিভারি, প্যান্ডামার্ট গ্রোসারি সেবা এবং ফুডপ্যান্ডা শপস থেকে মুদিপণ্য ও অন্য প্রয়োজনীয় সামগ্রী ডেলিভারি সেবা চালু থাকবে।

এ সঙ্কটকালীন সেবা কার্যক্রম চালিয়ে যাওয়ার পাশাপাশি, ফুডপ্যান্ডা এর কর্মীদের সুরক্ষিত রাখার লক্ষ্যে যথাযথ সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করেছে। রাইডারদের বার বার হাত স্যানিটাইজ করা এবং মাস্ক পরিধান নিশ্চিত করা ছাড়াও গ্রাহকদের যাতে রাইডারদের সংস্পর্শে আসতে না হয়, সে জন্য কন্ট্যাক্টলেস ডেলিভারি অপশন এবং ডিজিটাল পেমেন্ট ব্যবস্থা রেখেছে ফুডপ্যান্ডা।

উল্লেখ্য, বিধি-নিষেধ প্রটোকল অনুসারে রেস্টুরেন্টগুলো তাদের রান্নাঘর খোলা রাখতে পারবে এবং টেকঅ্যাওয়ে ও হোম-ডেলিভারি সেবা চালিয়ে যেতে পারবে। এর ফলে, তাদের ব্যবসায় যেমন চালু থাকবে, তেমনি ক্রেতারাও স্বাস্থ্ যঝুঁকি ছাড়া ঘরে বসে খাবার ডেলিভারি পেয়ে যাবেন। তাই, যখনই প্রিয় রেস্টুরেন্টের খাবার খেতে ইচ্ছা করবে বা কোন মুদিপণ্য বা শিশুর খাবার বা ডায়পারের প্রয়োজন হবে, ক্রেতাদের কেবল ফুডপ্যান্ডা অ্যাপ চালু করতে হবে এবং এ অ্যাপ থেকেই তারা তাদের পছন্দসই পণ্য অনলাইনে অর্ডার করতে পারবেন।

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন