শিরোনাম
চট্টগ্রাম রেলওয়ে পুলিশের সমন্বয় সভায় ট্রেনে যাত্রী সেবা বৃদ্ধির উপর গুরুত্বারোপ নিংশ্বাসের বন্ধু’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চট্টগ্রামে ১৬-১৭ জুন থিয়েটার থেরাপি প্রয়োগ বিষয়ক রিফ্রেশার্স ট্রেনিং চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২৬ অপরাহ্ন

বিধি-নিষেধের মধ্যে দেশব্যাপী স্মার্টফোন হোম ডেলিভারি দিচ্ছে রিয়েলমি

পরম বাংলাদেশ ডেস্ক / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

ঢাকা: স্মার্ট ফোন ব্র্যান্ড রিয়েলমি সবার সুরক্ষা বিবেচনায় রেখে সরকারী বিধি-নিষেধের সময়ে হোম ডেলিভারি সুবিধা চালু করেছে।

দেশব্যাপী সার্বিক কার্যাবলি ও চলাচলে বিধি-নিষেধ আরোপ হলেও স্মার্ট ফোনের প্রয়োজনীয়তা বেড়েছে এবং ব্যবহারকারীরা ঈদের আগে নতুন স্মার্ট ফোন কিনতে আগ্রহী। তাই প্রয়োজনকে মাথায় রেখে রিয়েলমি হোম ডেলিভারি সেবা চালু করেছে, যাতে গ্রাহকেরা রিয়েলমির স্মার্ট ফোনগুলো কিনতে পারেন এবং বাড়ি থেকে বাইরে না বেরিয়েই তাদের দোরগোড়ায় পেতে পারেন পছন্দের স্মার্ট ফোন।

গ্রাহকেরা রিয়েলমি সি১১, সি১২, সি১৫, সি১৭, নারজো ৩০এ এবং সম্প্রতি বাজারে আসা সি২১ এবং ৮ প্রো হোম ডেলিভারির মাধ্যমে ঘরে বসেই পাবেন। হোম ডেলিভারির জন্য গ্রাহকেরা হটলাইন ০১৮৭৩৯০২৬৬৯ অথবা ০১৮১১১৯৩৭৭৫ নাম্বারে কল করতে পারেন। আপনি চাইলে আশেপাশে অবস্থিত রিয়েলমি আউটলেটে সরাসরি ফোন করে পছন্দের ফোন কিনতে পারেন। এজন্যে এ লিঙ্কে https://realmebd.com/brandshop/ ভিজিট করুন এবং রিয়েলমির প্রতিটি আউটলেটের নাম্বার লিঙ্কে দেওয়া আছে। তার মানে, হটলাইন থেকে কিংবা সরাসরি আউটলেটে ফোন করে দুইভাবেই আপনি পাবেন হোম ডেলিভারি সেবা। এ সেবার জন্য কোনও অতিরিক্ত ডেলিভারি চার্জ দিতে হবে না।

উল্লিখিত স্মার্ট ফোনগুলো আকর্ষণীয় সব ফিচারের কারণে ব্যবহারকারীদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। সি সিরিজের হ্যান্ডসেটগুলো রিয়েলমির আপগ্রেডেড এন্ট্রি লেভেলের স্মার্ট ফোন এবং প্রত্যেক ফোনেই আছে আকর্ষণীয় ফিচার, দৃষ্টিনন্দন ডিজাইন ও দারুণ ক্যামেরা।

নারজো সিরিজটি মূলত গেমিং পছন্দ করেন এমন ব্যবহারকারীদের জন্য তৈরি করা হয়েছে। নারজো সিরিজের নিজস্বতা ও ডিজাইন দুর্দান্ত এবং হেভি গেম খেলতে ভালবাসেন এমন তরুণদের প্রথম পছন্দ। সি সিরিজ এবং নারজো সিরিজের ফোনগুলো ৮ হাজার ৯৯০-১৫ হাজার ৪৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

সম্প্রতি বাজারে এসেছে রিয়েলমির নতুন স্মার্ট ফোন রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি২১। ক্রেতারা এ ফোনগুলোও হোম ডেলিভারি পেতে পারেন। রিয়েলমি ৮ প্রো ৫০ ওয়াট সুপারডার্ট চার্জ সম্বলিত সবচেয়ে শক্তিশালী ১০৮ মেগাপিক্সেলের আল্ট্রা কোয়াড ক্যামেরা ফোন এবং রিয়েলমি সি২১ টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র অর্জনকারী রিয়েলমির প্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার স্মার্টফোন। গ্রাহকেরা রিয়েলমি ৮ প্রো (৮+১২৮জিবি) মাত্র ২৭ হাজার ৯৯০ টাকায় কিনতে পারবেন।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ