ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিজয়কেতন’র পঞ্চম বর্ষপূর্তিতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দিনব্যাপী আয়োজন

পরম বাংলাদেশ ডেস্ক
নভেম্বর ১৪, ২০২০ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: নগরীর সুবিধাবঞ্চিত শিশুদেরকে ঘিরে কেক কেটে নানান আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো সামাজিক সংগঠন বিজয়কেতন’র পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী।

শুক্রবার (১৩ নভেম্বর) দিনব্যাপী বিজয়কেতন বিদ্যানিকেতন স্কুল প্রাঙ্গণে আয়োজনের মধ্যে ছিল সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার, শিক্ষা উপকরণ বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংগঠনের সভাপতি নুর নাহার ফুলুর সভাপতিত্বে ও সদস্য ফাহমিনা আক্তার নিঝুমের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিজয়কেতন’র উপদেষ্টা চেয়ারম্যান ও আট নাম্বার শুলকবহর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. মোরশেদ আলম।

এতে বিশেষ অতিথি ছিলেন মোরশেদ আলমের সহধর্মিণী ও বিশিষ্ট সমাজ সেবিকা শিরিন আক্তার, বিজয় কেতন উপদেষ্টা লায়ন’স ক্লাব খুলশী রিজিয়নের চেয়ারপার্সন লায়ন ইসমত আরা বেগম, ইউএসটিসিরর সহকারী অধ্যাপক এমএ হাশেম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পদ্যার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নুর মো. ইমন, লায়ন ক্লাব ওফ এমিয়েব্যল রোজ গার্ডেন সেক্রেটারি লায়ন সাইমা সুলতানা, তুলাতুলি মহল্লা কমিটির সভাপতি মাহফুজুর রহমান বাবুল, সাধারণ সম্পাদক ফরিদ আহম্মদ, বিজয়কেতনের সহ-সভাপতি নুরজাহান আক্তার, সাধারণ সম্পাদক রিয়া দাশ চায়না, যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুন্নাহার রেখা।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৩ নভেম্বর মানবিক মূল্যবোধ থেকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়ানোর লক্ষ্যে গঠিত হয় বিজয়কেতন। এই পাঁচটি বছর অজস্র মানবিক কাজের পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য সংগঠনটি একটি স্কুলও পরিচালনা করে আসছে।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box