ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিজিবি দক্ষিণ পূর্ব রিজিয়ন চট্টগ্রামের খাদ্য বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

চট্টগ্রাম
আগস্ট ১৫, ২০২২ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সোমবার (১৫ আগস্ট) গরীব ও দুঃস্থদেও মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে দক্ষিণ পূর্ব রিজিয়ন সদর দপ্তর চট্টগ্রাম।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যু বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বর্ডার গার্ড বাংলাদেশ কর্তৃক গৃহীত কর্মসূচীর অংশ হিসেবে বিজিবি দক্ষিণ রিজিয়ন সদর দপ্তর চট্টগ্রাম ও ব্যাটালিয়ানের (আট বিজিবি) সার্বিক ব্যবস্থাপনায় ও রিজিয়ন সদও দপ্তর হালিশহর চট্টগ্রামের আয়োজনে এলাকার ১৫০টি গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিটি পরিবারকে পাঁচ কেজি চাল, দুই কেজি ডাল, এক কেজি লবণ, এক কেজি চিনি, দুই কেজি আলু ও এক কেজি পেঁয়াজ বিতরণ করা হয়।

বিজিবি দক্ষিণ পূর্ব রিজিয়ন চট্টগ্রামের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল তানভীর গনি চৌধুরী এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ ছাড়া বিজিবি দক্ষিণ পূর্ব রিজিয়ন সদর দপ্তর চট্টগ্রাম ও চট্টগ্রাম ব্যাটালিয়নের (আট বিজিবি) সার্বিক ব্যবস্থাপনায় গরীব ও দুঃস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়।

উল্লেখ্য, অন্যান্য কর্মসূচীর পাশাপাশি এ খাদ্য সামগ্রী বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দক্ষিণ পিজিয়ন চট্টগ্রামের সব সেক্টর ও ব্যাটালিয়নসমূহে নিজ নিজ এলাকাতে পরিচালিত হয়েছে।

খবর তথ্য বিবরণীর

Facebook Comments Box