শিরোনাম
প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সোতোকান কারাতে স্কুল চট্টগ্রামের কারাতে বেল্ট প্রতিযোগিতা সম্পন্ন চট্টগ্রামের পাহাড় অপরাজনীতি, অপেশাদার আমলাগিরির শিকার হাটহাজারী নাজিরহাট কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

বিচার-শালিসে টাকা নিলে তার বিরুদ্ধে সাথে সাথে কঠোর ব্যবস্থা

পরম বাংলাদেশ প্রতিবেদন / ১৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০

কুমিল্লা: দুর্নীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও চাঁদাবাজীর সাথে সম্পৃক্ত হলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে দলীয় নেতা কর্মীদের সতর্ক করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

তিনি শুক্রবার (১৩ নভেম্বর) কুমিল্লার লাকসাম পৌরসভার বাস্তবায়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় চারনেতা ও মুক্তিযোদ্ধা মুরাল ভাস্কর্য উদ্বোধনী অনুষ্ঠানে এভাবে দলীয় কর্মীদের সতর্ক করেন।

এসময় লাকসাম পৌরসভার পঞ্চম পরিষদ কর্তৃক বাস্তবায়িত কার্যক্রমের ভিডিও ডকুমেন্টারী ও উন্নয়ন পরিক্রমা বইয়েরও মোড়ক উন্মোচন করেন।

প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার মন্ত্রী আরো বলেন, ‘দলের কোন নেতাকর্মী যদি কোন অপকর্ম করে, চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে লিপ্ত থাকে, মানুষের প্রতি অন্যায়-অত্যাচার করে এবং বিচার-শালিসের নামে টাকা নেয় তাহলে তার বিরুদ্ধে সাথে সাথে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’

সারাদেশে ন্যায় কুমিল্লাসহ নিজ নির্বাচনী এলাকায়ও অনেক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হচ্ছে উল্লেখ করে মো. তাজুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আস্থা এবং বিশ্বাস নিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছেন তা তিনি সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন।

লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মো. আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠানে লাকসাম উপজেলা চেয়ারম্যানসহ স্থানীয় নেতা-কর্মী ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম তার গ্রামের বাড়ী পৌমগাঁওয়ে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে সাক্ষাত করেন। নেতাকর্মী ও জনপ্রতিনিধিদেরকে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ।

পরে মন্ত্রী জুম্মার নামাজ আদায় করে তার পিতা-মাতার কবর জিয়ারত করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ