ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিকেএমইএ’র পরিচালক নির্বাচিত হলেন সামসুল আজম ও গাজী শহিদুল্লাহ্

admin
মে ৩, ২০২১ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বিকেএমইএ’র পরিচালনা পর্ষদের (২০১৯-২০২১) পরিচালক পদে অন্তর্ভুক্ত (কো-অপ্ট) হলেন রিনাউন এ্যাপারেলস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সামসুল আজম ও সনেট টেক্সটাইল এন্ড ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পরিচালক গাজী মো. শহিদুল্লাহ্।

সম্প্রতি বিকেএমইএ’র সভাপতি একেএম সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বোর্ড সভায় শূন্য পদের বিপরীতে এ দুইজন নতুন পরিচালক অন্তর্ভুক্তির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নব নির্বাচিত পরিচালক মো. সামসুল আজম ও গাজী মো. শহিদুল্লাহকে বিকেএমইএ’র সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল সোমবার (৩ মে) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিকেএমইএ’র পরিচালক আহম্মেদ নূর ফয়সাল ও চট্টগ্রাম কার্যালয়ের সিনিয়র যুগ্ম সচিব মো. আলতাফ উদ্দিন প্রমুখ।

বিকেএমইএ’র সহ-সভাপতি গাওহার সিরাজ জামিল নির্বাচিত পরিচালকদের উদ্দেশ্যে আশাবাদ প্রকাশ করে বলেন, ‘বর্তমান প্রেসিডেন্ট একেএম সেলিম ওসমানের নেতৃত্বে বর্তমান পর্ষদ করোনা সংকটে গার্মেন্টস শিল্পকে সুরক্ষা, নতুন বাজার সম্প্রসারণ, রপ্তানী প্রবৃদ্ধির হার বৃদ্ধি, নীট সেক্টরে অবকাঠামোগত উন্নয়ন, খাত ওয়ারী কমপ্লায়েন্স ও অগ্নি নিরাপত্তা নিশ্চিতকরণ, পরিবেশ বান্ধব শিল্প চেইন এবং সর্বোপরি শ্রম সুশৃঙ্খল নীট সেক্টর গড়ার লক্ষ্যে যে কার্যক্রম অব্যাহত রেখেছে, তা সম্পাদনে নব নির্বাচিত পরিচালকরা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’

উল্লেখ্য, মো. সামসুল আজম এপেক্স ক্লাব অব পতেঙ্গার সাবেক সভাপতি ও এপেক্স বাংলাদেশের আজীবন সদস্য এবং গাজী মো. শহিদুল্লাহ্ লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালে জোন চেয়ারপার্সন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ও চট্টগ্রাম ডায়বেটিকস হাসপাতালের আজীবন সদস্য।

প্রেস বার্তা

Facebook Comments Box