সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৫১ অপরাহ্ন

বিকাশে পরিশোধ করা যাবে মেটলাইফের বীমা প্রিমিয়াম

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১৩৩ Time View

ঢাকা (নভেম্বর ২৩): করোনা মহামারিতে সৃষ্ট পরিস্থিতির কারণে গ্রাহকদের জন্য মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসেস তথা বিকাশের মাধ্যমে বীমা প্রিমিয়াম প্রদান করার উপায় চালু করলো মেটলাইফ বাংলাদেশ। মেটলাইফের ১০ লাখেরও অধিক গ্রাহক এখন থেকে বিকাশ অ্যাপের মাধ্যমে তাৎক্ষণিকভাবে প্রিমিয়াম প্রদান করতে পারবেন।

এ ফিচারের মাধ্যমে গ্রাহকরা এখন সহজে এবং সুবিধাজনকভাবে তাদের বিকাশ অ্যাকাউন্ট থেকে মেটলাইফের প্রিমিয়াম প্রদান করতে পারবেন। এর জন্য গ্রাহকদেরকে বিকাশ অ্যাপের পে বিল অপশন থেকে মেটলাইফ সিলেক্ট করতে হবে। প্রিমিয়াম সম্পর্কিত তথ্য এবং বিকাশের পিন নম্বর প্রবেশ করানোর মাধ্যমে প্রিমিয়াম প্রদানের প্রক্রিয়াটি সম্পন্ন করা যাবে।

এ প্রক্রিয়াতেই গ্রাহকরা যে কোনো সময় প্রিমিয়াম প্রদান করতে পারবেন। তাৎক্ষণিকভাবে প্রিমিয়াম প্রাপ্তির এসএমএস এবং ডিজিটাল রিসিটের মাধ্যমে কাগজবিহীন এই প্রিমিয়াম প্রদান প্রক্রিয়াটি পরিবেশ বান্ধব।

মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস, অনলাইন ব্যাংকিং, ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি) এবং ডেবিট/ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট সুবিধার মতো মেটলাইফের বিদ্যমান ডিজিটাল সার্ভিস চ্যানেলে যুক্ত হওয়া নতুন এই ফিচারটির মাধ্যমে মেটলাইফের গ্রাহকরা কোথাও না গিয়ে বাসা থেকেই দ্রুত ও সহজে প্রিমিয়াম পরিশোধ করতে পারবেন।

এ সম্পর্কে মেটলাইফ বাংলাদেশের জেনারেল ম্যানেজার সৈয়দ হাম্মাদুল করীম বলেন, ‘মেটলাইফে আমরা প্রতিনিয়ত উদ্ভাবনী সেবা নিয়ে আসার চেষ্ট করছি; যাতে আমাদের গ্রাহকদের জন্য বীমা প্রক্রিয়া আরো সহজ হয়। বিকাশে প্রিমিয়াম প্রদান চালুর মাধ্যমে আরো অনেক মানুষ বীমা সুরক্ষার আওতায় আসতে সক্ষম হবেন বলে আমরা আশা করি।’

উল্লেখ্য, বিকাশ বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান, যার রয়েছে দুই লাখ ৪০ হাজারের বেশি এজেন্ট এবং সারাদেশ জুড়ে ৪৮ মিলিয়নের বেশি রেজিস্টার্ড অ্যাকাউন্ট।

Share This Post

আরও পড়ুন