রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

বিএনপি নেতা আনিসুল হক মিয়াজীর মৃত্যু; কারাবন্দি আসলাম চৌধুরীর শোক

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৬৭ Time View

সীতাকুণ্ড, চট্টগ্রাম: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) সীতাকুণ্ড উপজেলা শাখার সাবেক যুগ্ম সম্পাদক ও কুমিরা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আনিসুল হক মিয়াজী শনিবার (১৫ ) রাত ১১টার সময় চট্টগ্রাম শহরের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

আনিসুল হক মিয়াজীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কারাবন্দি বিএনপির যুগ্ম মহাসচিব ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক আহ্বায়ক মো. আসলাম চৌধূরী। তিনি তার একান্ত সচিব মঞ্জুরুল ইসলামের মাধ্যমে এ শোক বার্তা পাঠান।

কারাগার থেকে পাঠানো এক শোক বার্তায় আসলাম চৌধুরী বলেন, ‘আনিসুল হক মিয়াজীর মৃত্যুতে আমি তার শোকসন্তপ্ত পরিবার পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। সৎ, সজ্জন, ধার্মিক ও পরোপকারী ব্যক্তি হিসেবে মরহুম আনিসুল হক মিয়াজীকে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। দোয়া করি, মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকে মিয়মান পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।’

আসলাম চৌধুরী শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন