ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির সদস্য কামরুলের বাবার মৃত্যুতে চট্টগ্রাম সিটি ছাত্রদলের শোক

পরম বাংলাদেশ ডেস্ক
ডিসেম্বর ১, ২০২১ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম সিটি বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মো. কামরুল ইসলামের বাবা সাবেক সরকারী কর্মকর্তা আবদুল কুদ্দুস প্রধানীয়া আর নেই। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর জেলার হাজীগঞ্জস্থ গ্রামের বাড়ীতে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার (১ ডিসেম্বর) রাত নয়টায় চাঁদপুর হাজীগঞ্জের সাকসি পাড়া গ্রামের তালুকদার বাড়ীতে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।

এ দিকে, আবদুল কুদ্দুস প্রধানীয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরীফুল ইসলাম তুহিন।

এক শোক বার্তায় তারা বলেন, ‘আবদুল কুদ্দুস প্রধানীয়ার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও ব্যথিত। তিনি খুবই ধর্মপ্রাণ ও পরোপকারী মানুষ ছিলেন। তিনি বাংলাদেশ টেক্সটাইল করপোরেশনের কর্মকর্তা ছিলেন। তাছাড়া তিনি সমাজসেবক হিসেবে মসজিদ, মাদ্রাসা ও স্কুল কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন ও সবার কাছে সমাদৃত ছিলেন। তিনি তার ছেলেদের সুসন্তান হিসেবে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।’

নেতৃদ্বয় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবার, আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রেস বার্তা

Facebook Comments Box