ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বিএনপির গণজোয়ারে স্বৈরাচারের পতন হবে

চট্টগ্রাম
সেপ্টেম্বর ৩, ২০২২ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চকবাজার থানা নব গঠিত কৃষক দলের কমিটিকে ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকালের সিটির কাজীর দেউড়ির রাজমহল ক্লাবে চকবাজার থানা কৃষক দলের আহবায়ক শিহাব উদ্দিন খালেদ ও সদস্য সচিব মো. মিন্টুসহ নব গঠিত কমিটির সকলকে ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এতে প্রধান ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সংগ্রামী যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন। বিশেষ অতিথি ছিলেন নগর বিএনপির সাবেক নেতা শাহ আলম, রফিক সর্দার, বাগমনিরাম ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক মো. ফয়েজ, মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক মো. সেকান্দার।

ইয়াছিন চৌধুরী লিটন বলেন, ‘সারা দেশে চলমান বিএনপির কর্মসূচিতে যে জন জোয়ার দেখা গেছে, তা ক্ষমতাসীন আওয়ামী লীগের ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। যার কারণে আওয়ামী লীগ নিজেদের পিঠ বাঁচানোর জন্য প্রশাসনযন্ত্রকে ব্যবহার করে মিথ্যা মামলা-হামলা শুরু করেছে। বিএনপির শান্তিপূর্ণ মিছিলে গুলি করে নেতাকর্মীদের হত্যা করেছে। নগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনসহ সারা বাংলাদেশ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করছি। প্রয়াত জিয়াউর রহমানের হাতে গড়া দল কৃষক দল। কৃষক দল গণ মানুষের দল, কৃষকদের ন্যায্য অধিকার আদায়ের জন্য কৃষক দল কাজ করে যাচ্ছে৷ ইনশাআল্লাহ, চকবাজার থানা নব গঠিত কৃষক দলের নেতৃত্বে তৃণমূলের প্রাণের সঞ্চার হবে।’

এ সময় আরো উপস্থিত ছিলেন যুবদল নেতা আবুল হোসেন, নব গঠিত কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবুল কালাম আজাদ, যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গীর, মো. রিপন আহাম্মেদ, সদস্য আজিজুল ইসলাম জুয়েল, সাইফুল ইসলাম মাসুম, মুজিবুর রহমান তাহের, মেহেরাজ উদ্দিন শুভ।

Facebook Comments Box