ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাসায় আটকে রেখে পতিতাবৃত্তি, ৯৯৯ এ কল পেয়ে তিন যুবতীকে উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১২, ২০২১ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রামে জোর পূর্বক পতিতাবৃত্তির কাজে বাধ্য করা তিন যুবতীকে উদ্ধারসহ শাহনাজ বেগম (৩০) নামের এক নারীকে গ্রেফতার করে করেছে পুলিশ।

জানা যায়, পাহাড়তলীর বাঁচা মিয়া রোড হেলাল সাহেবের বাড়ীর চতুর্থ তালার ডান পাশের রুম ভাড়া নিয়ে তিনজন মেয়েকে ইচ্ছার বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন খদ্দরদের কাছে পতিতাবৃত্তির কাজে বাধ্য করা হচ্ছে- রোববার (১১ জুলাই) বিকাল সাড়ে চারটার দিকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে এমন খবর পায় পাহাড়তলী থানা পুলিশ। খবর পেয়ে বিকাল পৌনে পাঁচটার দিকে ওই তিন যুবতীকে উদ্ধারসহ শাহনাজ বেগমকে গ্রেফতার করে পাহাড়তলী থানা পুলিশ।

গ্রেফতারকৃত শাহনাজ বেগম চট্টগ্রাম জেলার ভূজপুর থানার মোহাম্মদপুর বড়া বাড়ীর জাহাঙ্গীর আলমের স্ত্রী ও আলি আহাম্মদের মেয়ে।

পুলিশ জানায়, শাহনাজের স্বামী দেশের বিভিন্ন স্থান হতে চাকুরীর প্রলোভন দেখিয়ে সু-কৌশলে মেয়েদের তাদের বাসায় নিয়ে আসে। পরে স্ত্রী ও স্বামী মিলে তাদেরকে জোর পূর্বক ভয়ভীতি দেখিয়ে পতিতাবৃত্তিতে বাধ্য করে। তারা প্রায় তিন বছর ধরে এ কাজের সাথে জড়িত এবং তারা কিছু দিন পর পর বাসা পরিবর্তন করে বিল্ডিংয়ের মালিক অথবা বিল্ডিংয়ের কেয়ার টেকারের সাথে সখ্যতা করে এসব কাজ চালিয়ে আসছে। এ বিষয়ে পাহাড়তলী থানায় মানব পাচার আইনে মামলা রুজু হয়েছে।

Facebook Comments Box