বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

বাজারে আসছে নতুন অপো এফ১৯ প্রো; প্রি-অর্ডার করে উপহার জেতার সুযোগ

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৬০ Time View
ঢাকা : অপো প্রেমীদের জন্যে এ বছরের সেরা উপহার অপো এফ১৯ প্রো এর শুভ উদ্বোধন গত ১০ মার্চ বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় অনুষ্ঠিত হয়েছে। গ্রাহকদের আরো নতুন অভিজ্ঞতা দিতে নতুন এফ১৯ প্রো ফোনটি এখন প্রি-অর্ডার করা যাচ্ছে।

সবার পছন্দের এ এফ১৯ প্রো দুটি ডাইন্যামিক কালারে পাওয়া যাচ্ছে- ফ্যান্টাস্টিক পার্পল এবং ফ্লুইড ব্ল্যাক। ৪৮ মেগাপিক্সেল ব্যাক এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার এ ফোনে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিওগ্রাফি, এআই কালার পোর্ট্রেট ভিডিওগ্রাফি, ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০, ডায়নামিক বোকেহ এবং আরো অনেক মন মাতানো ফিচারস। অন্যান্য ডিজাইন এবং পারফরম্যান্স যেমন অত্যাধুনিক স্লিক এবং স্লিম ডিজাইন, আপডেট গেমিং কম্পোনেন্ট এটিকে আরো অনন্য এবং স্টাইলিশ করে তুলেছে।

গ্রাহকদের কিছু বাড়তি সুবিধার্থে অপো এফ১৯ প্রো এখন প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত। গ্রাহকদের বিনোদনের মাত্রা বাড়াতে প্রি-অর্ডারের সাথে আরো এক্সক্লুসিভ গিফট যুক্ত হয়েছে। রয়েছে অপো ব্যান্ড ফ্যাশন, এয়ারফোন এবং অন্যান্য আনুষাঙ্গিক উপহার সমন্বিত গিফট বক্স। এছাড়াও রয়েছে প্রি-অর্ডারের জন্য ফ্রি ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্টের অফার।

এছাড়াও গ্রাহকরা বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবির পক্ষ হতে প্রি-অর্ডারে ২০ জিবি ৪ জি ইন্টারনেট ডেটা বিনামূল্যে পাবেন। এক্সচেঞ্জ করলে গ্রাহকদের জন্য দুই হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ আরো কিছু এক্সক্লুসিভ অফার থাকছে। গ্রাহকেরা তাদের এক্সচেঞ্জ এমাউন্টের সাথে আরো ৭ শতাংশ ক্যাশব্যাক পাবেন; যার পরিমাণ সর্বোচ্চ দুই হাজার টাকা। গ্রাহকেরা পুরানো এফ সিরিজের ফোনগুলিও এক্সচেঞ্জ করে এবং ৬ হাজার ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন। এছাড়াও থাকছে তিন মাসের জন্য একটি ‘বাই ব্যাক’ অফার। তিন মাসের মধ্যে ফোন এক্সচেঞ্জ করলে ক্রয়মূল্যের ৭০ শতাংশ ফেরত পাবেন। ৭০ শতাংশ ভ্যালু ব্যাক অফারের জন্য অপো একটি সোয়্যাপ মেম্বারশিপ কার্ড প্রদান করবে।

অপো এফ১৯ প্রো এর প্রি-অর্ডার ১৮ মার্চ অবধি চলবে।
ফোনটি অপো বাংলাদেশ ওয়েবসাইট থেকে সরাসরি প্রি-অর্ডার করা যাবে।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন