ঢাকাসোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বাকলিয়া স্টেডিয়ামে বিজয় দিবস ইন্টার ক্রিকেট টুর্নামেন্ট শুরু

পরম বাংলাদেশ ডেস্ক
ডিসেম্বর ২২, ২০২০ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির বাকলিয়া স্টেডিয়ামে শুরু হয়েছে বিজয় দিবস ইন্টার ক্রিকেট টুর্নামেন্ট। এতে অংশ নিয়েছে চারটি দল।

ব্রাদার্স ক্রিকেট একাডেমির ব্যবস্থাপনায় মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দীন।

এ সময় তিনি মানসিক দৃঢ়তা বৃদ্ধির জন্য খেলোয়াড়দেরকে মনোবিজ্ঞান শিক্ষকের কাছে প্রশিক্ষণের ব্যবস্থা করার ওপর গুরুত্ব আরোপ করেন।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির বলেন, ‘প্রশিক্ষণ ও অনুশীলনের পাশাপাশি খেলোয়াড়দেরকে মনোবিজ্ঞান শিক্ষক দিয়ে প্রশিক্ষণ দেয়া প্রয়োজন। ভাল পারফরম্যান্স করার ক্ষেত্রে মানসিক দৃঢ়তাও গুরুত্বপূর্ণ। বিভিন্ন দেশে এই ব্যবস্থা চালু রয়েছে। আন্তঃ পর্যায় থেকে খেলোয়াড়দেরকে মানসিক শক্তি বৃদ্ধির জন্য প্রশিক্ষণ দেয়া হলে তাদের ক্রীড়াশক্তি আরো গতিশীল হবে।’

উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের পৃষ্টপোষক প্রতিষ্ঠান রফিক ফিশিং এন্ড ট্রেডিংয়ের নির্বাহী কর্মকর্তা মনির আহমদ, মোহাম্মদীয়া এন্টারপ্রাইজের নির্বাহী কর্মকর্তা মহসিন রেজা, নাজাফ ট্রেডার্সের নির্বাহী কর্মকর্তা মো. হানিফ, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার হাসান মুরাদ বিপ্লব, ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের পরিচালক ওয়াহিদুল আলম শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box