বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:১৯ অপরাহ্ন

বাকলিয়া সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক হলেন পেকুয়ার আলী মুসা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ৪৬ Time View

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম মহানগরের আওতাধীন বাকলিয়া সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক মনোনীত হলেছেন পেকুয়ার ছেলে মো. আলী মুসা।

শনিবার (৯ এপ্রিল) চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক মো. সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের সাক্ষরিত ছাত্রদলের প্যাডে ২৬টি ইউনিট কমিটি ঘোষণা করা হয়।

এর মধ্যে বাকলিয়া সরকারি কলেজের আহবায়ক মনোনীত হয়েছেন কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের ছাত্র মোহাম্মদ আলী মুছা। তিনি কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের সদস্য শাহ আলমের ছেলে।

মো. আলী মুসা বলেন, ‘বিএনপির প্রতিষ্ঠা প্রয়াত জিয়াউর রহমানের হাতে গড়া ছাত্রদলের চট্টগ্রাম মহানগরে আওতাধীন প্রাণের ক্যাম্পাস বাকলিয়া সরকারি কলেজের আহবায়ক মনোনীত করায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহবায়ক সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন ভাইকে ধন্যবাদ জানাচ্ছি। দলের দুঃসময়ে আমার উপর যে দায়িত্ব দেয়া হয়েছে, ইনশাআল্লাহ আমি চেষ্টা করব সব সময় দলের হাইকমান্ড মেনে চলার। শরীরের এক বিন্দু রক্ত থাকা পর্যন্ত স্বৈরাচার বিরোধী আন্দোলন চালিয়ে যাব।’

আংশিক কমিটির অন্যরা হলেন যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম, ইখতিয়ার বিন মাহমুদ জিহাদ ও আব্দুল ওয়াহেদ সুমন এবং সদস্য সচিব মো. সিফাতুল ইসলাম।

Share This Post

আরও পড়ুন