ঢাকাসোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট টিমের চট্টগ্রাম সফর নিয়ে সিএমপির সভা

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ১৭, ২০২১ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: আসন্ন বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দলের চট্টগ্রাম সফর এবং জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট খেলা উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে নিরাপত্তা সমন্বয় সভা।

রোববার (১৭ জানুয়ারি) সকাল ১১টায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মোহাম্মদ তানভীর, পিপিএম। সভায় সরকারি বেসরকারি বিভিন্ন সংস্থার সমন্বয়ে জাতীয় দলের খেলোয়াড়দের সার্বিক নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করা হয়।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফরসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ছাড়াও বিসিবি, ফায়ার সার্ভিস, র‍্যাব, এপিবিএব, এনএসআই, ডিজিএফআই, বিআরটিএ, সিএমসিএইচ, বিপিডিপি, রেডিসন ব্লু, পেনিনসুলা ইত্যাদি সরকারি ও বেসরকারি সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট টিম আগামী ২৩ জানুয়ারি চট্টগ্রামে আগমন এবং ২৫ জানুয়ারি প্রথম ওয়ানডে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

প্রেস নিউজ

Facebook Comments Box