শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:৪৩ অপরাহ্ন

বাংলাদেশে এক বছর পূর্তি উপলক্ষে রিয়েলমির দুই স্মার্টফোনে বিশেষ ছাড়

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫৪ Time View

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশে সফল এক বছরের যাত্রাকে আরো স্মরণীয় করে তুলতে তাদের জনপ্রিয় দুটি স্মার্টফোন রিয়েলমে সি ১৭ এবং রিয়েলমে ৭ আইয়ে বিশেষ অফার নিয়ে এসেছে।

গ্রাহকেরা রিয়েলমি সি ১৭ স্মার্টফোনটি ৫০০ টাকা কমে ১৫ হাজার ৪৯০ টাকার আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন। পাশাপাশি রিয়েলমি ৭-ম আই ১০০০ টাকা কমে ১৭ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। রিয়েলমির সব শপে এ স্পেশাল অফারটি পাওয়া যাচ্ছে।

ছয় জিবি র‍্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ দশমিক ৫ ইঞ্চি ৯০ হার্টজের আল্ট্রা স্মুথ ডিসপ্লে সমৃদ্ধ রিয়েলমি সি ১৭ ব্যাবহারকারীর প্রতিটি স্ক্রলকে অত্যন্ত মসৃণ করে তোলে। এর হয়েছে হাই স্ক্রিন টু বডি রেশিও যা ব্যবহারকারীদের জন্য উপভোগ্য বিনোদনের সুযোগ সৃষ্টি করে। ১৩ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, আট মেগাপিক্সেলের ১১৯ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ম্যাক্রো লেন্স এবং একটি সাদা-কালো পোর্ট্রেট লেন্সের সমন্বয়ে তৈরি সি ১৭ এর ক্যামেরা সেটাপ দর্শনীয় ছবি বা ভিডিও ধারণ করার সক্ষমতা রাখে। বিশেষ করে সুপার নাইটস্কেপ মোড ব্যাবহার করে অন্ধকারেও দারুণ উজ্জ্বল ছবি তোলা সম্ভব।

অন্যদিকে, এ প্রাইস রেঞ্জে বাজারে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরার একমাত্র স্মার্টফোন হলো রিয়েলমি ৭ আই। এতে রয়েছে আট জিবি র‌্যাম, ১২৮ জিবি রম, ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন চিপসেট। ৯০ হার্টজের আল্ট্রা-স্মুথ ডিসপ্লে এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন চিপসেটের কারনে গেমিং করার ক্ষেত্রে তরুণরা দারুণ অভিজ্ঞতা পাবে।

রিয়েলমি গত বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশে যাত্রা শুরু করেছিল এবং মাত্র এক বছরের মধ্যে কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে দেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের এবটিতে পরিণত হয়েছে।

‘ডেয়ার টু লিপ’ স্পিরিটে বিশ্বাসী তরুণ প্রজন্ম-কেন্দ্রিক ব্র্যান্ড রিয়েলমি উদ্ভাবনী প্রযুক্তি এবং আকর্ষণীয় ডিজাইনের স্মার্ট ডিভাইসের মাধ্যমে ট্রেন্ড করছে। এ বছর ফ্যান এবং ব্যবহারকারীদের জন্য আরো অনেক চমক নিয়ে আসতে যাচ্ছে রিয়েলমি।

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন