ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আহবায়ক কমিটি গঠন করল বন্দর থানা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজম্ম দল

পরম বাংলাদেশ ডেস্ক
ডিসেম্বর ২১, ২০২১ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বন্দর থানা জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজম্ম দলের আলোচনা সভা শনিবার (১৮ ডিসেম্বর) বিকালে অনুষ্ঠিত হয়েছে। সভায় ১৯ জনের আহবায়ক নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

প্রজম্ম দল চট্টগ্রাম সিটির সভাপতি রিদয় হাসান বাবুর সভাপতিত্বে ও মো. ইব্রাহিম ফরাজীর সঞ্চলনায় এতে অতিথি ছিলেন বন্দর থানা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সিনিয়র সহ সভাপতি মো. হাসান মুরাদ, সিটি বিএনপির সাবেক সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট সেলিম উদ্দিন শাহীন, সিটি সেচ্চাসেবক দলের যুগ্ন সাধারণ সম্পাদক মো. এসকান্দার, থানা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক হারুনর রশীদ, সিটি ছাত্র দলের আহবায়ক সাইফুল ইসলাম, মো. কফিল উদ্দিন।

সভায় সবার সম্মতিক্রমে মো. ইসমাইলকে আহবায়ক ও আলী আজগরকে সদস্য সচিব করে ১৯ জনের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির বাকিরা হলেন সিনিয়র যুগ্ম আহবায়ক মো. জাকিরুল, যুগ্ম আহবায়ক মো. জাহিদ হোসেন, মো. নাহিদ হোসেন রিপন, মো. নিজাম উদ্দিন ও মো. হেলাল উদ্দিন, সদস্য মো. জসিম উদ্দিন, বেলাল উদ্দিন, মোহাম্মদ সবুজ, মো. আব্দুল হাকিম, মো. সোহাগ হোসেন নয়ন, মো. হাসান, আব্দুর রউফ, মো. নাছির উদ্দীন, মো. আজাদ হোসেন, মো. আবদুল্লাহ, হাসান জাহিদ, ইমরান হোসেন।

কমিটি গঠন শেষে খালেদা জিয়ার রোগ মুক্তি কমনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

প্রেস বার্তা

Facebook Comments Box