মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

বছর ঘুরে এলো ‘বু বু’র প্রথম জন্মদিন

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৫৫ Time View

চট্টগ্রাম: ২০ নভেম্বর বিশ্ব শিশু দিবসের সাথে একযোগে প্রথম জন্ম বার্ষিকী উদযাপন করছে ‘বু বু’।

‘বিশ্বজুড়ে একসাথে’ এ প্রতিপাদ্য ২০-২৬ নভেম্বর ‘বু বু’র বর্ষপূর্তি অনুষ্ঠানে চিত্রাংকন, ফেস পেইন্টিং, মাসকট, ম্যাজিক ও গেম শো, লাইভ ইভেন্ট, খাবার ও গেমসের নানা আয়োজন নিয়ে সবাই মেতে উঠবে ফূর্তিতে।

‘বু বু ওয়ার্ল্ড’র বর্ষ পূর্তিতে হয়ে যাক একটু আঁকাআঁকি – যে কোন রঙে বা মাধ্যমে ইচ্ছাগুলি যেন ডানা মেলে উড়ে চলি। আঁকার বিষয়বস্তু ‘আনন্দ ও ফূর্তিতে মি. বু বু। ৩-১২ বছরের মধ্যে যে কেউ একেবারে উন্মুক্ত রেজিস্ট্রেশনের মাধ্যমে আঁকার এই উৎসবে অংশ নিতে পারবে ২১ নভেম্বর সকাল ১১ টায় বু বু ওয়ার্ল্ডে।

‘নির্দিষ্ট সময়ে উপস্থিত হয়ে ছবি এঁকে বুবুকে জানাও জন্মদিনের শুভেচ্ছা, সে তোমারি অপেক্ষায়।’

‘বু বু’র বর্ষপূর্তিতে এসো মাতি ফূর্তিতে। ২০ নভেম্বর ‘বুবু’র প্রথম জন্মদিনে সবার জন্যে থাকছে চমকপ্রদ নানা আয়োজন।

শুক্রবার (২০ নভেম্বর) বিকাল ৪ টায় কেক কেটে ‘বুবু’র জন্মদিন উদযাপন ও মেম্বারশিপ কার্ড উদ্বোধন। শনিবার (২১ নভেম্বর) সকাল ১১ টায় ‘তোমার চোখে মি. বুবু’ বিষয়ক শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা। রোববার (২২ নভেম্বর বিকাল ৫ টায় ফেস পেইন্টিং-রাঙ্গো মনের মত। সোমবার (২৩ নভেম্বর) বিকাল ৪ টায় শিশুতোষ বইয়ের সম্ভার নিয়ে ‘স্টোরি ল্যান্ড’ বুক কর্ণারের উদ্বোধন। মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকাল সাড়ে ৩টা থেকে এবং সন্ধ্যা সাড়ে ৬টায় বড় স্ক্রীনে মুভি শো উপভোগের সাথে থাকছে-সকলের জন্যে ফ্রি পপ কর্ন। বুধবার (২৫ নভেম্বর) বিকাল ৫ টায় ক্র্যাফটিং ও পোর্ট্রেট স্কেচ, বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় রোমাঞ্চকর ম্যাজিক শো নিয়ে থাকবেন দুরন্ত টিভির সোনার কাঠি রুপার কাঠি অনুষ্ঠানের উপস্থাপক ম্যাজিশিয়ান রাজিব বসাক।

‘বু বু ওয়ার্ল্ড’ চট্টগ্রামের জামাল খান এসএস খালেদ রোডের চৌধুরী হাইটসের গ্রাউন্ড ফ্লোরে অবস্থিত।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন