শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু কাপ আন্তজার্তিক কাবাডিতে অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ

পরম বাংলাদেশ / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

ঢাকা: বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ কাবাডি দলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

শুক্রবার (২ এপ্রিল) এক অভিনন্দন বার্তায় বাংলাদেশ কাবাডি দলের সব খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান তিনি।

যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদ্‌যাপন উপলক্ষে দেশের মাটিতে প্রথম বারের মত আয়োজিত বঙ্গবন্ধু কাপ কাবাডিতে বাংলাদেশ অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় আমি আনন্দিত ও গর্বিত। দেশের কাবাডির ইতিহাসে এ বিজয় এক অনন্য মাইলফলক। আমি আশা করি, ভবিষ্যতেও বাংলাদেশ কাবাডি দল সাফল্যের এ অগ্রযাত্রা অব্যাহত রাখবে।’

উল্লেখ্য, শুক্রবার (২ এপ্রিল) ঢাকায় শহীদ নুর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত তুমুল উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে বাংলাদেশ ৩৪-২৮ পয়েন্টে কেনিয়াকে হারিয়ে শিরোপা জিতে নেয়। পাঁচ দলের টুর্নামেন্টে বাংলাদেশ গ্রুপ পর্বে শ্রীলঙ্কা, নেপাল, পোল্যান্ড ও কেনিয়াকে হারিয়েছিল।

খবর পিআইডির

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ