বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:১২ অপরাহ্ন

বঙ্গবন্ধু অমরত্ব লাভ করেছেন, ভাস্কর্য বিরোধীদের কঠোর জবাব দেয়া হবে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৭৩ Time View

বোচাগঞ্জ (দিনাজপুর): বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিরোধীদের কঠোর জবাব দেয়ার হুঁশিয়ারি উচ্চারণ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেছেন, ‘পাকিস্তানী ভাব ধারায় যারা বাংলাদেশে রাজনীতি করছে, যারা পাকিস্তানের স্বপ্ন বাস্তবায়ন করার জন্য এখনো স্বপ্ন দেখে, ভাস্কর্যের নামে তারা বঙ্গবন্ধুর উপর আক্রমণ করতে চায়। যে বাংলাদেশ বঙ্গবন্ধুর আদর্শের উপর দাঁড়িয়ে আছে, মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে যে বাংলাদেশের পতাকা সমগ্র পৃথিবীতে পত পত করে উড়ছে। সেই জায়গায় তারা বঙ্গবন্ধুকে আঘাত করতে চায়!

প্রতিমন্ত্রী রোববার (৬ ডিসেম্বর) দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলাস্থ সেতাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ‘৬-ডিসেম্বর বোচাগঞ্জ মুক্ত দিবস’ উপলক্ষ্যে অনুষ্ঠিত এক সভায় এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে খালিদ মাহমুদ চৌধুরী আরো বলেন, ‘স্বাধীনতা বিরোধীরা এদেশকে অনেক পিছিয়ে দিয়েছে। আমরা আর পিছিয়ে যেতে চাই না।’

ভাস্কর্য বিরোধিদের হুঁশিয়ার করে তিনি বলেন, ‘আজকে কোথায় খালেদা জিয়া, কোথায় সেই পাক হানাদার বাহিনী, কোথায় নিজামী, গোলাম আজম, সাকা চৌধুরী, কামারুজ্জামান, কাদের মোল্লা? অপরাধের কঠোর জবাব দেয়া হবে।

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, ‘তারা জানেনা, বাংলাদেশের জন্মদাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যত দিন বাংলাদেশ থাকবে, যত দিন আমাদের জাতীয় পতাকা পত পত করে উড়বে, যত দিন আমরা গাইব- আমার সোনার বাংলা, আমি তোমায় ভালবাসি; ততদিন বঙ্গবন্ধু অমর হয়ে থাকবে। তিনি অমরত্ব লাভ করেছেন। বঙ্গবন্ধুকে কেউ হত্যা করতে পারবেনা।

প্রতিমন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধুকে কেউ হত্যা করতে পারে নাই। জিয়া, এরশাদ, খালেদা জিয়াও পারে নাই, পাকিস্তানিরাও পারে নাই। বঙ্গবন্ধু কোন ব্যক্তি নন, বঙ্গবন্ধু একটি আদর্শ, একটি প্রতিষ্ঠান। বঙ্গবন্ধু এই স্বাধীন বাংলাদেশের প্রতিষ্ঠাতা, জাতির পিতা।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. জাফর উল্লাহ, সেতাবগঞ্জ পৌর মেয়র এমএ সবুর, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী প্রমুখ।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন