সোমবার, ২৩ মে ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার ভিডিও ফুটেজ প্রশ্নবিদ্ধ

মোহাম্মদ জসিম উদ্দিন
  • প্রকাশ : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০
  • ৩২৮ Time View

আল্লাহ সব দেখেন ও শুনেন। আল্লাহর ধরা থেকে কেউ বাঁচতে পারবে না। সম্মানিত আলেম, ওলামাদের ও মুহাম্মদের (স:) প্রকৃত উম্মতদের ধৈর্য্য ও সতর্ক থাকার অনুরোধ করছি।

নাস্তিকদের কোনো রকম ষড়যন্ত্র ও উষ্কানীমূলক বক্তব্যে পাত্তা না দিয়ে একমাত্র আল্লাহর উপর ভরসা করুন এবং আল্লাহর নিকট গায়েবী সাহায্য কামনা করুন।

নাস্তিকবাদী, কিছু নামধারী তথা কথিত মুসলিম আলেম এবং নাস্তিকবাদী মেধাশুন্য বুদ্ধিজীবী ক্ষণস্থায়ী সুখের আশায় পরকাল ভুলে মাতৃভূমির সম্মানিত আলেম ও ওলামাদের বক্তব্য বিকৃত করে, তাদের কুটূক্তি ও অপমান করছে, যা অত্যন্ত দুঃখজনক।

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গা একটি ন্যাক্কারজনক ও দুঃখজনক ঘটনা। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এটা নাস্তিক ও মুনাফেকদের ষড়যন্ত্রের নীল নকশা। বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার ভিডিও ফুটেজ প্রশ্নবিদ্ধ। ভিডিও ফুটেজে ভাস্কর্য ভাঙ্গার ব্যক্তিরা নাটকের একটি অংশ বা অভিজ্ঞ ও প্রশিক্ষণ প্রাপ্ত ব্যক্তি, যা সাধারণ মানুষের পক্ষে সম্ভব নয়।

মাতৃভূমি’ নাস্তিক, মিথ্যাবাদী, মুনাফেক ও পা চাটা চামচারা জিম্মি করে রেখেছে, নিঃসন্দেহে তাদের ষড়যন্ত্র ধ্বংস হবে।

যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙেছে, নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক বিচার ও শাস্তি দাবি করছি। ভবিষ্যতে যেন বাংলাদেশকে নিয়ে কেউ ষড়যন্ত্র ও নাশকতা করতে না পারে।

সবাইকে অনুরোধ করব, বাংলাদেশের সম্মানিত আলেম ওলামাদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ না দিয়ে সত্য ঘটনা জাতির সম্মুখে উন্মোচন করা হউক। এটাই সবার দাবি।

নাস্তিকবাদী, পা চাটা চামচা ও তথাকথিত কিছু প্রতিবন্ধি ও মানসিক ভারসাম্যহীন বুদ্ধিজীবী বাংলাদেশের মুসলমান, আলেম ও ওলামাদের কোনঠাসা করে বাংলার জমিনে বিশৃঙ্খলা ও নাশকতার চেষ্টা করছে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকা উচিত।

বর্তমান পরিস্থিতিকে ঘোলাটে করে মিথ্যাবাদী, নাস্তিক, মুনাফেক ও সুবিধাবাদী মহল বিশ্ববাসীকে মুসলিম জাতির উপর মিথ্যা কলঙ্ক ও তকমা লাগিয়ে চিরস্থায়ী বন্দোবস্তের সুযোগ নিচ্ছে।

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে তাকে যারা অপমান করেছে, সঠিক ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তাদের শাস্তি দাবি করছি এবং এ ধরনের নিকৃষ্ট ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আল্লাহ আমাদের দেশের সব আলেম ও ওলামাদের ভেদাভেদ ও কাদা ছোড়াছুড়ি ভুলে এক কাতারে হওয়ার তৌফিক দান করুন। আমাদের সবাইকে আল্লাহ রাব্বুল আলামিন ধৈর্য্য ধরার ও সবাইকে হেদায়েত দান করুক।

ইনশাআল্লাহ, মুসলিম ও মুসলমানরা স্বদেশে অবশ্যই বিজয়ী হবে। আমিন।

লেখক: এডভোকেট,
বাংলাদেশ সুপ্রিম কোর্ট অ্যান্ড জর্জ কোর্ট, চট্টগ্রাম

Share This Post

আরও পড়ুন