মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:৩০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার হুমকিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম নগরের নিন্দা

পরম বাংলাদেশ ডেস্ক / ৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অপসারণে স্বাধীনতা বিরোধী মৌলবাদী সাম্প্রদায়িক অপশক্তির ঔদ্ব্যত্বপূর্ণ হুমকির তীব্র নিন্দা জানিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর কমিটি।

বুধবার (১৮ নভেম্বর) সংগঠনটির এক বিবৃতিতে তথাকথিত ‘তৌহিদী জনতা ঐক্য পরিষদের’ মুক্তিযুদ্ধের চেতনা ও সংবিধান বিরোধী উক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, ‘রাজধানীসহ সারা দেশ থেকে মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর ভাস্কর্য স্থাপনে বাধা প্রদান ও স্থাপিত ভাস্কর্য ভেঙে ফেলার ভয়ংকর হুমকি দিয়েছে চিহ্নিত স্বাধীনতা বিরোধী, মৌলবাদী ও সাম্প্রদায়িক অপশক্তি। গত ১৩ নভেম্বর গেন্ডারিয়ার ধূপখোলা মাঠে সমাবেশ করে তারা যে ভাষায় মুক্তিযুদ্ধের চেতনার প্রতি বিষোদাগার করেছে, তা রাষ্ট্রদ্রোহতুল্য অপরাধ।’

দ্রুত এদের আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

বিবৃতিতে স্বাক্ষর করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সদস্য মো. সরওয়ার আলম চৌধুরী মনি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মো. ওমর ফারুক রাসেল, সংগঠনের চট্টগ্রাম মহানগর কমিটির আহ্বায়ক শাহেদ মুরাদ সাকু, যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান সজিব, মো. সাজ্জাদ হোসেন ও সদস্য সচিব কাজী মু. রাজিশ ইমরানসহ মহানগর, থানা ও প্রাতিষ্ঠানিক কমিটির নেতৃবৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ