বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:২২ অপরাহ্ন

বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী পালন করল টিসিজেএ

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৬১ Time View

চট্টগ্রাম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্ম বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন চট্টগ্রাম (টিসিজেএ)।

বুধবার (১৭ মার্চ) রাতে টিসিজেএ কার্যালয়ে মো. আলমগীরের সঞ্চালনায় ও এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সমাজসেবা কার্যালয় চট্টগ্রামের উপ পরিচালক মো. শহীদুল ইসলাম।

অনুষ্ঠানে এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক এমরাউল কায়েস মিঠু, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় মল্লিক, অর্থ সম্পাদক মো. আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম মামুন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ, নুর হাসিব ইফরাজ, অমিত দাশ এবং টিসিজেএ সদস্য নাছিরুল আলম,হাসান উল্ল্যাহ, আহাদুল ইসলাম বাবু, বাবুন পাল, শীতল মল্লিক, বাসু দেব, সৈয়দ আসাদুজ্জামান লিমন, সেলিম উল্ল্যাহ, সাখাওয়াত হোসেন টিপু, রোকন উদ্দিন, রনি গোমেজ, নাজিম উদ্দিন উপস্হিত ছিলেন।

মো. শহীদুল ইসলাম বলেন, ‘বঙ্গবন্ধু পৃথিবীর নির্যাতিত মানুষের নেতা বিশ্বনেতা। তার শততম জন্ম বার্ষিকী মানে বাঙালির জন্য গর্ব ও সম্মানের। বঙ্গবন্ধু আজ আমাদের মাঝে নেই। কিন্তু তার আদর্শ রয়ে গেছে। তিনি স্বাধীন দেশ দিয়ে গেছেন আমাদের। তার আদর্শ নিয়ে এগিয়ে যাবে বাংলাদেশ এ আমাদের প্রত্যাশা।’

সভায় অন্যদের মধ্যে টিসিজেএ’র সহ-সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবু, সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, ফরিদ উদ্দিন বক্তব্য রাখেন।

পরে ‘মুজিব শতবর্ষ’ কেক কাটা হয়।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন