বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৬ অপরাহ্ন

ফ্রি ফ্রিজের অপার জানান দিতে চট্টগ্রাম সিটিতে ওয়ালটনের র‌্যালী

পরম বাংলাদেশ / ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: ঘন্টায় ঘন্টায় ফ্রি ফ্রিজের অপার আনলো ওয়ালটন। ‘সচেতন হই, নিরাপদ থাকি, মাস্ক ব্যবহার করি’ স্লোগানে চট্টগ্রাম নগরীর প্রধান সড়কে বর্ণাঢ্য র‌্যালীর মধ্য দিয়ে সুচনা হতে হয়েছে এই অপারের।

২ জানুয়ারী (শনিবার) সকাল ১১টায় ওয়ালটনের এক্সক্লোসিভ ডিস্ট্রিবিউটর ইলেক্ট্রনিক ভিলেজের উদ্যোগে নববর্ষের শুভেচ্ছা ও ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন উপলক্ষ্যে এ র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ইলেকট্রনিক ভিলেজের সামনে গিয়ে শেষ হয়।

ইলেকট্রনিক্স ভিলেজের স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার জয়নুল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত র‌্যালী ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন চান্দগাঁও আবাসিক এলাকা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবুল মনছুর, বিশেষ অতিথি ছিলেন চান্দগাঁও কমিউনিটি পুলিশের সভাপতি খোরশেদ আলম কাসেমী, সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর অধ্যক্ষ শামস্জ্জুামান হেলালী, এফডিইবি চট্টগ্রামের সেক্রেটারী ইঞ্জিনিয়ার নুরুল আলম।

জয়নুল আবেদীন বলেন, ‘ওয়ালটন আজ দেশের গন্ডি পেরিয়ে আর্ন্তজাতিক পরিমন্ডলে প্রশংসার সাথে ব্যবসায় পরিচালনা করছে। এতে দেশের সুনাম বিশ্বে ছড়িয়ে পড়েছে। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও ওয়ালটন সুনাম অর্জন করেছে।’

ওয়ালটনের পণ্য ব্যবহারের মাধ্যমে দেশীয় শিল্প ও বাণিজ্যের উন্নয়ন অগ্রযাত্রায় অংশ গ্রহণের জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বার্তা প্রেস

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ