মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১০ পূর্বাহ্ন

ফের চমক দিলেন মিথিলা!

পরম বাংলাদেশ প্রতিবেদন
  • প্রকাশ : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৭০ Time View

কলকাতার ছবিতে অভিনয় করবেন, বেশ কিছু দিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সিনেমায় চূড়ান্ত হয়েই খবর হলেন মিথিলা। রাজর্ষি দের পরিচালনায় টলিউডে অভিষেক হতে যাচ্ছে মিথিলার।

শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত রাজর্ষির এ ছবির নাম ‘মায়া’। মিথিলা ছাড়াও অভিনয় করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কনিকা বন্দ্যোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

ইতিমধ্যে অভিনেতাদের লুক টেস্ট সম্পন্ন হয়েছে। আগামী ১২ জুলাই থেকে কলকাতা ও এর আশে পাশে হবে শুটিং। এর আগে টেলিভিশন কিংবা ওয়েব সিরিজে কাজ করলেও চলতি বছরেই প্রথম বার সিনেমায় অভিনয়ের ঘোষণা আসে মিথিলার পক্ষ থেকে।

চিত্র নায়ক নিরবের বিপরীতে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ ছবির মধ্য দিয়ে বাংলা সিনেমায় অভিষেখ হয়েছিল মিথিলার। ইতিমধ্যেই এ সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে। এবার তারই সঙ্গে আসছে ঘূর্ণি।

রাকেশ বসুর পরিচালনায় এ ছবি আসছে খুব শিগগিরই। মিথিলা নিজেই তার সামাজিক মাধ্যমে সেই খবর শেয়ার করেছেন একটি ছবির পোস্টারের সঙ্গে।

এ ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনাতেও আছেন রাকেশ বসু। ইতিমধ্যেই কলকাতায় কয়েক দিন আগেই পা রেখেছেন রাফিয়াত রাশিদ মিথিলা এবং মেয়ে আয়রা। সম্প্রতি চোখে অস্ত্রোপচার হয়েছে ছোট্ট আয়রার। হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে কলকাতার বাড়ি পৌঁছেছেন সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবিও পোস্ট করেছিলেন তারা নেট মাধ্যমে। মিথিলা এরপরেই আজ শুক্রবার (৯ জুলাই) ছবি পোস্ট করেছেন মিথিলা ও আয়রার ভ্রমণ কাহিনীমূলক বই প্রকাশ নিয়েও।

Share This Post

আরও পড়ুন