ঢাকাবৃহস্পতিবার, ৬ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ফার্স্ট সেলেই রেকর্ড অপো রেনো ৫; পাওয়া যাবে বিনামূল্যে হোম ডেলিভারি

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ১৭, ২০২১ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো গত ১৪ জানুয়ারি বাংলাদেশে তাদের সর্বশেষ স্মার্টফোন রেনো ৫ এর ফার্স্ট সেল শুরু করে। প্রচুর উৎসাহের মধ্যে দিয়ে রেনো সিরিজের পূর্ববর্তী ফোনসেট রেনো চার এর থেকে রেনো পাঁচ ৩৬১ শতাংশ বেশি বিক্রি হয়ে অপোর ফোনসেট বিক্রিতে নতুন রেকর্ড তৈরি করেছে।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এ ফার্স্ট সেলে অভিনেত্রী সাবিলা নূর অপোর গ্রাহক এবং ভক্তদের সাথে সময় কাটান এবং তাদের সাথে ছবি তোলেন। রেনো ৫ এখন অপোর প্রতিটি আউটলেট ছাড়াও অপোর অফিসিয়াল সাইটে পাওয়া যাচ্ছে এবং গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে হোম ডেলিভারি সার্ভিস সুবিধা।

এ সম্পর্কে, অপোর কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান বলেন, ‘সর্বশেষ সব উদ্ভাবন নিয়ে এসে আমরা আমাদের স্মার্টফোনগুলোকে ধারাবাহিকভাবে উন্নত করে যাচ্ছি। ‘টেকনোলজি ফর দ্য ম্যানকাইন্ড’ প্রতিপাদ্যে আমরা অত্যাধুনিক সব প্রযুক্তি নিয়ে আসছি যেন তরুণ প্রজন্ম খুব সহজেই তাদের প্রতিভা ও সৃজনশীলতা সবার সামনে তুলে ধরতে পারে।’

অপোর রেনো সিরিজের ফোনগুলো বিস্ময়কর ক্যামেরা সেটআপ এবং সামগ্রিক পারফরম্যান্সের জন্য ফ্যানদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। গ্রাহকরা এখন অপোর অফিসিয়াল ফেসবুক পেজের স্বয়ংক্রিয় চ্যাট সিস্টেম থেকে আরো উন্নত পরিষেবা ও পণ্যের ব্যাপারে সব তথ্য পেতে পারেন। অপো রেনো ৫ বিনামূল্যে হোম ডেলিভারি পেতে গ্রাহকরা এই লিংকে যেতে পারেন: https://opposhop.online/product/13

অসাধারণ ফটোগ্রাফি অভিজ্ঞতার জন্যে অপো রেনো ৫ এ ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরার সাথে আছে এআই মিক্সড পোর্ট্রেট এবং ডুয়াল-ভিউ ভিডিও মোড। ৭ দশমিক ৮ মিমি ফোনটির ওজন মাত্র ১৭১ গ্রাম। রেনো ৫ এর ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জিংয়ে মাত্র ৪৮ মিনিটের মধ্যে এর ৪ হাজার ৩১০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি পুরোপুরিভাবে চার্জ করা যাবে। আট ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৭২০ জি চিপসেট, আট গিগাবাইট এলপিডিডিআর ৪ এক্স র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজের এই ফোনটি তরুণ প্রজন্মের জীবনযাত্রাকে আরো সমুন্নত করবে।

উল্লেখ্য, বিশ্বের শীর্ষ স্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এর ক্রেতাদের শিল্প ও উদ্ভাবনী প্রযুক্তির মিশেলে তৈরি পণ্য সরবরাহের জন্যে একটি নিবেদিত প্রতিষ্ঠান। তারুণ্য, নতুন ট্রেন্ড/প্রবণতা সৃষ্টি আর সৌন্দর্যের প্রতীক একটি ব্র্যান্ড হিসেবে ডিজিটাল জীবনযাত্রার আরো অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে অপো বরাবরই তার গ্রাহকদের জন্যে নিয়ে আসে সর্বোত্তম সেবা দিতে সক্ষম ইন্টারনেট অপটিমাইজড প্রোডাক্ট। এই ব্র্যান্ডের হাত ধরেই সূচনা হয় ‘সেলফি বিউটিফিকেশন’ এর এক নতুন যুগ। স্মার্টফোন জগতে নিজেদের এক ভিন্ন ভাবমূর্তি প্রতিষ্ঠায় ‘অপো’ নিয়ে এসেছে ‘মোটোরাইজড রোটেটিং’ ক্যামেরা, আল্ট্রা এইচডি ফিচার, ৫এক্স ডুয়াল ক্যামেরা জুম প্রযুক্তি। ২০১৬ সালে ‘অপো’র সেলফি-দ বিশেষজ্ঞ খ্যাত ‘এফ’ সিরিজ বাজারে আসার পর পরই স্মার্টফোন জগতে সেলফি তোলার প্রবণতা সৃষ্টিতে অগ্রগ্রামী ভূমিকা রাখে অপো। ২০১৭ সালে আইডিসি এর র‍্যাংকিং অনুসারে অপো বিশ্বের চতুর্থ সেরা স্মার্টফোণ ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়। বর্তমানে ৪০টি দেশে ২০ কোটির অধিক গ্রাহক আর ৪ লাখের অধিক স্টোর আর বিশ্বজুড়ে চারটি রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সেন্টারের মিশেলে বিশ্বজুড়েই তরুণদেরকে স্মার্টফোন ফটোগ্রাফিতে সর্বোৎকৃষ্ট অভিজ্ঞতা দিয়ে চলেছে অপো।

প্রেস নিউজ

Facebook Comments Box