বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন

প্রয়াত প্রকৌশলী আলী আশরাফকে নিয়ে স্মৃতিচারণমূলক লিখা আহ্বান

পরম বাংলাদেশ / ২০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

চট্টগ্রাম: নগর পরিকল্পনাবিদ, সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) চট্টগ্রাম কেন্দ্রের প্রাক্তন চেয়ারম্যান, মা ও শিশু হাসপাতালের কার্যনির্বাহী কমিটির সদস্য, রোটারিয়ান ও সমাজ সেবক চট্টগ্রামের কৃতি সন্তান মরহুম এম আলী আশরাফের নাগরিক শোকসভা আয়োজনের জন্য কমিটি গঠনের লক্ষ্যে এক সভা শুক্রবার (১১ মার্চ) আইইবি চট্টগ্রাম কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

সভায় এ কৃতি সন্তানের মৃত্যুতে নাগরিক শোক সভা আয়োজনের জন্য একটি ১০১ জনের শক্তিশালী কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেককে চেয়ারম্যান এবং আইইবি চট্টগ্রাম কেন্দ্রের প্রাক্তন চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হারুনকে কমিটির মেম্বার সেক্রেটারী মনোনীত করা হয়। নগরীর বিশিষ্ট ব্যক্তিদের সমন্বয়ে শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি চূড়ান্ত করা হবে।

কমিটি সিদ্ধান্ত গ্রহণ করে যে, মরহুম আলী আশরাফ স্বরণে একটি স্বারক গ্রন্থ প্রকাশ করা হবে। মরহুমের সব সহকর্মী বন্ধু, গুণগ্রাহী ও নাগরিক সমাজের বিভিন্ন স্তরের প্রতিনিধিদের স্মৃতিচারণ এ স্বারক গ্রন্থে প্রকাশিত হবে। আগ্রহী শুভার্থী ও লেখকদের নিম্ন লিখিত মোবাইল নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে।
প্রকৌশলী মোহাম্মদ হারুন: ০১৮১৬ ৯১১০১৭, রেজাউল করিম আজাদ: ০১৭১৩ ৩৩৪ ০৮৮, প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক: ০১৮১৯৩২৮০২৩, প্রকৌশলী আবুল হাশেম: ০১৯১৩ ৪২৪ ০৯৬, প্রকৌশলী ইফতেখার আহমেদ: ০১৬৭৩ ৯৪২ ৪০৭, মোর্শেদ হোসেন: ০১৮১৯ ৩১২ ৩৫৫,
প্রকৌশলী মোহাম্মদ আবুল হাসান: ০১৩০৫ ৯৮০ ৩২৬, প্রকৌশলী তৌকির আহমেদ চৌধুরী: ০১৭১৩ ৩০৭ ২৩৮

স্মৃতিময় লেখাগুলো আগামী ২৬ মার্চের মধ্যে পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ