মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:১৯ অপরাহ্ন

প্রয়াত আওয়ামী লীগ নেতা এমএ খায়েরের মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

পরম বাংলাদেশ ডেস্ক / ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতা আলহাজ্ব এমএ খায়েরের ২৫তম মৃত্যু মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল করা হয়েছে।

জননেতা এমএ খায়ের মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে এ দোয়া মাহফিল সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম নগরীর মুরাদপুরে নিউজচট্টগ্রামের মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

ট্রাস্টের চেয়ারম্যান মির্জা ইমতিয়াজ শাওনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সমাজ বিজ্ঞানী প্রফেসর ড. ওবায়দুল করিম, প্রধান বক্তা ছিলেন লেখক ও গবেষক প্রফেসর শামসুদ্দিন শিশির।

দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা ক্বারী মোহাম্মদ ইলিয়াস।

মাহফিলে বক্তারা বলেন ‘প্রয়াত সমাজ সেবক এমএ খায়ের একজন নিষ্ঠাবান, পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও সমাজ দরদী মানুষ ছিলেন। তিনি চট্টগ্রাম নগরীর এক নাম্বার দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং তিন দশকের বেশি সময় ধরে আওয়ামী লীগের দু:সময়ে দায়িত্ব পালন করে গেছেন। জীবিতকালে তিনি সকলের সাথে ভাল ব্যাবহার করতেন। এমএ খায়ের সদালাপি, নম্র, ভদ্র, সর্বোপরি আদর্শবান মানুষ ছিলেন। তাই তার মত ব্যক্তি আজ সমাজে বড় বেশী প্রয়োজন।’

দোয়া মাহফিলে অন্যদের মধ্য উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মী জাহেদ কায়সার, সাহিত্য পত্রিকা জলছবির সস্পাদক সৈকত শুভ্র, সমাজ সংগঠক সালাম সৌরভ, চলচ্চিত্র নির্মাতা মোহাম্মদ কামাল প্রমুখ।

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ