ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

প্রেমের ফাঁদ পেতে বাসায় ডেকে পুলিশ পরিচয়ে জিম্মি করে তারা!

নিজস্ব প্রতিবেদক
জুলাই ১০, ২০২১ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির সংঘবদ্ধ একটি অপহরণ চক্রের চারজন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিম্মি থেকে অপহৃত এক যুবককেও উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৯ জুলাই) রাতে সিটির ডবলমুরিং থানার মেম গলির কাউসার সাহেবের বিল্ডিংয়ের নিচ তলা থেকে তাদের গ্রেফতার করা হয়। অপহরণকারীরা প্রেমের অভিনয় করে বাসায় ডেকে নিত। এর পর পুলিশ পরিচয় দিয়ে মুক্তিপণ দাবি করত।

গ্রেফতারকৃতরা হল- পারভেজ হোসেন জুয়েল (২৮), মো. সাইদুল ইসলাম (৩৪), আশরাফুল আলম প্রকাশ সাগর (২৩) ও রহিমা আক্তার রুপা (২৫)।

আর উদ্ধাকৃত ব্যক্তি হলেন- মো. জাহেদ (৪৩)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ অপহরণকারী চক্র। তাদের নারী সদস্য রূপা প্রেমের ফাঁদ পেতে মানুষকে বাসায় ডেকে আনে। বাকিরা মিলে তাকে জিম্মি করে বাসায় ফোন দেয়। এর পর ওই ব্যক্তিকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করা হয়েছে। বিকাশে টাকা না পাঠালে মামলা দিয়ে জেলে পাঠানোর হুমকি দেয়। একই কায়দায় শুক্রবার (৯ জুলাই) সকালে বাসায় ডেকে নেওয়া হয় জাহেদকে। কিন্তু বাসায় জাহেদের চিৎকার শুনে আশেপাশের লোক ছুটে আসলে তারা পালানোর চেষ্টা করে। পরে পুলিশ এসে তাদের গ্রেফতার করে। জাহেদকে উদ্ধার করে।’

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি মহসীন।

Facebook Comments Box