শিরোনাম
ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৮০০ পিস আন্দামান গোল্ড বিয়ার জব্দ প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল
রবিবার, ১৩ জুন ২০২১, ০৬:১২ অপরাহ্ন

প্রফেসর আব্দুল মোক্তাদীরের মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক

পরম বাংলাদেশ / ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন ও শিক্ষক শিক্ষাবিদ প্রফেসর ড. আ ন ম আব্দুল মোক্তাদীর (৭২) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১২ মার্চ) সকাল আটটা ১৫ মিনিটে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি।

গুণী এ শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাদার্ন ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

এক শোকবার্তায় সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ এবং শিক্ষকবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

তাঁরা বলেন, ‘তাঁর মৃত্যুতে বাংলাদেশের শিক্ষাঙ্গণের অপূরণীয় ক্ষতি হয়ে গেল এবং আমরা হারালাম একজন জ্ঞান প্রদীপ ও বিশিষ্ট ব্যক্তি। সাদার্ন ইউনিভার্সিটির অগ্রযাত্রায় মহান এ শিক্ষকের অবদান চির স্মরণীয় হয়ে থাকবে। শিক্ষকতার মহান পেশাকে বেছে নিয়ে অসংখ্য শিক্ষার্থীদের জ্ঞান প্রদীপে আলোকিত করেছেন মানুষ গড়ার এ কারিগর। কর্মে তিনি বেঁচে থাকবেন হাজারো শিক্ষার্থীদের হৃদয়ে পরম শ্রদ্ধা ও ভালোবাসায়।’

শুক্রবার (১২ মার্চ) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে আছরের নামাজের পর মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ