রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

প্রধান মন্ত্রী ও চেয়ারম্যান আকতার হোসেনের ঈদ উপহার পেল খাগরিয়ার ৮০০ পরিবার

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৮০ Time View

সাতকানিয়া, চট্টগ্রাম: প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রমজান উপলক্ষে সাাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের ৮০২ জন গরীব, দুস্থ ও হত দরিদ্র পরিবারে মাঝে ভিজিএফ চাউলের পরিবর্তে নগদ ৪৫০ টাকা করে দেয়া হয়েছে। এছাড়া খাগরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে ৮০২ জনকে মোট ৪১ হাজার টাকা নগদ অর্থ দেয়া হয়েছে।

এ উপলক্ষে সোমবার (১০ মে) সকালে খাগরিয়া ইউনিয়ন পরিষদের সামনে সচিব মহিউদ্দীনের সঞ্চালনায় ঈদ উপহার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নজরুল ইসলাম।

খাগরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা প্রকল্প কর্মকর্তা কামরুল হাসান, সাতকানিয়া উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার দোলন কৃষ্ণ নাথ, সাতকানিয়া উপজেলা চেয়ারম্যানের একান্ত সচিব আবু তৈয়ব, খাগরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব আবু তাহের, সাধারণ সম্পাদক রাশেদ আজগর চৌধুরী সুজা, সাংগঠনিক সম্পাদক রায়সুল ইসলাম রাসেল, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সাবেক ছাত্রনেতা মুন্সী আবদুর রউফ সৌরভ, খাগরিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নাজিমুল ইসলাম চৌধুরী রোকন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব আবু বক্কর প্রমূখ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন