সোমবার, ১৬ মে ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

প্রথম বার বাংলাদেশে নারজো সিরিজের স্মার্ট ফোন আনছে রিয়েলমি

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১২৫ Time View

ঢাকা (ডিসেম্বর ১৯): স্মার্ট ফোন গেমারদের চাহিদা মেটাতে গেমিং মাস্টার- নারজো সিরিজের স্মার্টফোন বাংলাদেসে বাজারে আনছে রিয়েলমি।

স্মার্টফোনে সেরা গেমিং অভিজ্ঞতা দিতে ডিভাইসটিতে থাকছে শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরাসহ হাই পারফর্মিং গেমিং প্রসেসর।

বিশ্বব্যাপী ‘ফিল দ্য পাওয়ার’ স্লোগানে রিয়েলমি, নারজো নামে নতুন একটি সিরিজের স্মার্ট ফোন বাজারে আনে, যা তরুণদেরকে অভিনব গেমিং এক্সপেরিয়েন্স এনে দিচ্ছে।

এ বছর রিয়েলমি নারজো সিরিজের প্রথম প্রোডাক্ট নিয়ে আসে এবং এর অসাধারণ পারমরমেন্সের জন্য তরুণ গেমারদের পছন্দের স্মার্টফোন হয়ে ওঠে।

গেমিং মাস্টার নারজো সিরিজ প্রধানত স্মার্ট ফোন গেমিংয়ের ওপর প্রাধান্য দেয়। এ কারণে এ সিরিজের ফোনগুলোর প্রসেসর, ব্যাটারির ক্যাপাসিটি, চার্জিং প্রযুক্তি এবং সামগ্রিক স্মুথ পারফরমেন্সের ওপর জোর দেয়া হয়েছে।

তরুণদের হাতে শক্তিশালী গেমিং স্মার্ট ফোন তুলে দেয়ার জন্যে এ সিরিজের ফোনগুলো দারুণ প্রাইজ পয়েন্টে রাখা হয়েছে।

একটি তারুণ্য-কেন্দ্রিক ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সব সময় উদ্ভাবনী ডিভাইস এবং আইডিয়া নিয়ে আসছে। ব্র্যান্ডটি ইতোমধ্যেই এআইওটি মার্কেটে প্রবেশ করে ৫০টির এআইওটি পণ্য নিয়ে এসেছে এবং আরো পণ্য নিয়ে আসার পরিকল্পনা করেছে।

সম্প্রতি এ ব্র্যান্ড তার ডিজাইনার টয় ‘রিয়েল মিউ’ নিয়ে এসেছে। বিশ্ব বিখ্যাত অ্যানিমেটর মার্ক এ ওয়ালশ এবং রিয়েলমি যৌথভাবে রিয়েল মিউর ডিজাইন করেছে। একটি অ্যানিমেটেড চরিত্র রিয়েলমিউ খানিকটা স্ট্রিট কালচার থেকে অনুপ্রাণিত এবং হালের জেন জি প্রজন্মের বৈচিত্র্যময় ব্যক্তিত্ব ধারণ করে। এটি একটি দৃষ্টি নন্দন লেজার চশমা পরে এবং রহস্যময় ক্ষমতার অধিকারী।

এ ধরনের উদ্যোগ স্মার্ট ফোন শিল্পে এটিই প্রথম। রিয়েল মিউর ওপর ভিত্তি করে রিয়েলমি ভবিষ্যতে কাস্টমাইজড স্মার্ট ফোন এবং এআইওটি পণ্য লঞ্চ করার পরিকল্পনা করেছে।

Share This Post

আরও পড়ুন