শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

প্যানটোনের কালার অব ইয়ার ২০২১ এ রিয়েলমির ভিজ্যুয়াল আইডেন্টিটির প্রতিফলন

পরম বাংলাদেশ ডেস্ক / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

ঢাকা: প্রফেশনাল কালার ইনস্টিটিউট প্যানটোন হলুদ (ইয়েলো) ও ধূসর (গ্রে) রঙকে কালার অব দ্য ইয়ার ২০২১ (বর্ষসেরা রঙ ২০২১) হিসেবে ঘোষণা দিয়েছে। মোবাইল ফোন ব্র্যান্ড রিয়েলমির সিগনেচার ভিজ্যুয়াল আইডেন্টিটি ’রিয়েলমি গ্রে’ এবং ’রিয়েলমি ইয়েলোতে প্যানটোনের বর্ষসেরা দুইটি রঙের প্রতিফলন ঘটেছে।

গত বছরের শুরুতে পেন্টাগ্রাম পার্টনার ও চিফ ডিজাইনার এডি অপারার সহযোগিতায় রিয়েলমি ভিজ্যুয়াল আইডেন্টিটির ক্ষেত্রে যে আপডেট নিয়ে এসেছিলো, এটি তারই ফলাফল।

ট্রেন্ডসেটিং প্রযুক্তি ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সব সময় তরুণদের পছন্দ ও প্রয়োজনীয়তার বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বিশ্বব্যাপী স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য রিয়েলমি সব সময় ট্রেন্ডসেটিং ডিজাইন ও দুর্দান্ত পারফরমেন্সের পণ্য নিয়ে আসতে সচেষ্ট।

সম্পূর্ণরূপে ভিআই ভিজ্যুয়াল ডিজাইন নিয়ে আসতে রিয়েলমির ডিজাইন দল ‘রিয়েলমি ডিজাইন স্টুডিওর নেতৃত্বে ছিলো বিশ্বের শীর্ষ স্থানীয় ডিজাইন স্টুডিও পেন্টাগ্রাম; যা ব্র্যান্ডটিকে করেছে আরো ট্রেন্ডি এবং এর পণ্যগুলোতে যুক্ত করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তি।

‘রিয়েলমি ইয়েলো’ যা শক্তি, আধুনিকতা, তারুণ্য ও স্টাইলের প্রতিনিধিত্ব করে; একই সঙ্গে প্রাচ্য ও পশ্চিমা সংস্কৃতির ইতিবাচক বিষয়গুলোকেও সম্পৃক্ত করে। এর মধ্যে ইতিবাচকতা, আশাবাদ, বন্ধুত্ব, প্রাণচাঞ্চল্য, প্রজ্ঞা, ঐক্য, সমৃদ্ধি উল্লেখযোগ্য। এর প্রধান সাহায্যকারী রঙ গ্রে বা ধূসর পেশাদারিত্ব, প্রশান্তি ও অন্তর্ভূক্তির বিষয়গুলোকে প্রতিনিধিত্ব করে এবং এগুলো রিয়েলমির সামগ্রিক ব্র্যান্ড ভিআইতে অন্য সাহায্যকারী রঙ ক্ল্যাসিক ব্ল্যাক ও হোয়াইট এবং লাইট গ্রে টোনেও ব্যবহার করা হবে।

ইন্ডাস্ট্রিয়াল ডিজাইন মাস্টার নাওতো ফুকাসাওয়ার ডিজাইনে তৈরি রিয়েলমি এক্স ২ প্রো মাস্টার এডিশনটিতে ‘রিয়েলমি গ্রে’র ব্যবহার করা হয়, যা প্যানটোনের কালার অব দ্য ইয়ার ২০২১ ‘আল্টিমেট গ্রে’ এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

রিয়েলমি তাদের পণ্যসীমার পরিধি বিস্তৃত করছে এবং ট্রেন্ডি পণ্যের পোর্টফোলিওতে আইকনিক কুল ‘রিয়েলমি গ্রে’ এবং লাইভলি ‘রিয়েলমি ইয়েলো’ যুক্ত করেছে; যা ব্যবহারকারীদের রিয়েলমির ট্রেন্ডি পণ্য ব্যবহারের দুর্দান্ত অভিজ্ঞতার সুযোগ তৈরি করবে।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ