শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন

পুলিশ, গণপরিবহন কর্মী ও সুবিধাবঞ্চিতদের সাথে ভালবাসা বিনিময় মানবিকের

পরম বাংলাদেশ ডেস্ক / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম: এক দিকে পহেলা ফাল্গুন অন্যদিকে ভালবাসা দিবস। এ দুই মিলিয়ে মানুষ মেতেছিল তার পরিবার ও প্রিয় জনদের নিয়ে আনন্দ ভাগাভাগিতে।

সবাই যখন এ দিনটি তাদের প্রিয় জনদের সাথে উদযাপন করতে ব্যস্ত তখন মানবিক পরিবারের সদস্যরা ভিন্নভাবে উদযাপন করল তাদের পহেলা ফাল্গুন এবং ভালবাসা দিবস।

মানবিক পরিবারের সদস্যরা এ দিবসটি এমন লোকদের সাথে উদযাপন করেছে, যাঁরা সাধারণত তাদের প্রিয় জনদের সাথে এটি উদযাপন করার সুযোগ পায় না।

বন্ধু, প্রেমিক এবং এমনকি বাচ্চারা তাদের প্রিয় জনের জন্য ফুল কিনে একে অপরকে উপহার দেয়। একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সবাই যখন দিনটি উদযাপন করায় ব্যস্ত তখন আমাদের নিরাপত্তা ও শৃঙ্খলায় নিয়োজিত পুলিশ সদস্যগণ, গণপরিবহন কর্মী ও সুবিধাবঞ্চিত মানুষগুলো অনুষ্ঠান স্থল, ফুলের দোকানের আশপাশে বা রাস্তায় তাদের কাজে ব্যস্ত থাকেন। তাই মানবিক পরিবারের সদস্যরা তাদের এ ভালবাসা ও পহেলা ফাল্গুনের দিনটি উদযাপন করল পুলিশ সদস্য, গণপরিবহন কর্মী ও সুবিধাবঞ্চিত মানুষগুলোদের নিয়ে।

মানবিক পরিবারের সদস্য এসএম শওকত বলেন, ‘আমরা আমাদের প্রিয় জনদের জন্য একটা গোলাপ ও এক বোতল পানির ব্যবস্থা করেছি। আমরা আমাদের ভালবাসা ও ভাললাগা তাঁদের সাথে ভাগাভাগী করেছি। তাঁদের কাছ থেকে আমরা যে হাসি, ভালবাসা এবং কৃতজ্ঞতা পেয়েছি, তা কোন শব্দ বা বাক্য দিয়ে বর্ণনা করা সম্ভব না।

‘আমাদের এ ক্ষুদ্র আয়োজনে সহায়তা করার জন্য যাঁরা আমাদেরকে সার্বিকভাবে সহায়তা করেছেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমরা চাই, সব মানুষের মুখে হাসি ফুটাতে। এ বিশ্ব আনন্দ, ভালবাসা ও শান্তিতে ভরে থাক, এটাই হোক আমাদের প্রত্যাশা। সকলের মঙ্গল হোক।’

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ