ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

পাহাড়তলী থানার এসআই পরিচয়ে প্রতারণা, নকল আইডি কার্ডসহ ভূয়া পুলিশ গ্রেফতার

পরম বাংলাদেশ প্রতিবেদন
ডিসেম্বর ৭, ২০২০ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) পাহাড়তলী থানা কর্তৃপক্ষ।

সোমবার (৭ ডিসেম্বর) বিকাল পৌনে চারটার দিকে পাহাড়তলীর কলকা সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে ভূয়া পুলিশ মো. জসিম উদ্দিনকে (৪৮) গ্রেফতার করা হয়।

তার কাছ থেকে পুলিশের একটি নকল আইডি কার্ড, স্বর্ণের দুইটি আংটি, নিউ কালু শাহ জুয়েলার্স ও রুপনা জুয়েলার্সের একটি করে ক্যাশ মেমো এবং পূবালী ব্যাংকের একটি চেক বই জব্দ করা হয়।

সিএমপির জন সংযোগ বিভাগ জানায়, পাহাড়তলীর সরাইপাড়াস্থ হাজী ক্যাম্প রুপবান কলোনীর নিউ কালুশাহ্ জুয়েলার্সের মালিক খোকন কুমার ধর (৪৯) গত রোববার (৬ ডিসেম্বর) অভিযোগ করেন, মো. জসিম নামের ব্যক্তি পাহাড়তলী থানার এসআই পরিচয়ে তার দোকান থেকে স্বর্ণ অলংকার প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করেছে। অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে জসিম উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো বিভিন্ন জায়গায় নিজেকে পুলিশের ভূয়া এসআই পরিচয়ে প্রতারণা ও মূল্যবান জিনিস আত্মসাৎ করার বিষয়টি স্বীকার করে জসিম।

পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমামের নেতৃত্বে অভিযানে পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদুল হক, অপারেশন অফিসার মো. শাহাদাত হোসেন, এসআই মো. রেজোয়ানুল ইসলাম, এএসআই কৌশিক চৌধুরী অংশ নেন।

Facebook Comments Box