ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাবনা জেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

পরম বাংলাদেশ ডেস্ক
অক্টোবর ১৪, ২০২১ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

পাবনা: পাবনা জেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা জেলা কার্যালয়ের যৌথ আয়োজনে মঙ্গলবার (১২ অক্টোবর) দিনব্যাপী ভোক্তা-অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

পাবনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন অধিদপ্তরের মহা পরিচালক বাবলু কুমার সাহা। সভাপতিত্ব করেন পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন ।

সেমিনারে পাবনা জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসকবৃন্দ, সব উপজেলার উপজেলা নির্বাহী অফিসারসহ জেলা প্রশাসনের সব স্তরের কর্মকর্তা, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক অপূর্ব অধিকারী, প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক প্রণব কুমার প্রামাণিক, সিভিল সার্জন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, প্রাণিসম্পদ কর্মকর্তা, জনপ্রতিনিধি ,ক্যাব, চেম্বার অফ কমার্স ও পাবনা প্রেস ক্লাব প্রতিনিধি এবং বিভিন্ন ক্যাটাগরির ব্যবসায়ী নেতৃবৃন্দ অংশ নেন।

সেমিনারে পিয়াজ, চিনি, ভোজ্য তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে করণীয় বিষয়ের উপর বিস্তারিত আলোচনা হয়।

ভোক্তা অধিকারের মত গুরুত্বপূর্ণ বিষয়ে পাবনা জেলায় সেমিনার আয়োজনের জন্য অধিদপ্তরের মহা পরিচালককে অংশগ্রহণকারীদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় এবং ভোক্তা অধিকার সমুন্নত রাখতে কর্মকর্তা ব্যবসায়ী নেতরা এবং অন্য স্টেকহোল্ডার, যার যার অবস্থান থেকে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করবেন মর্মে অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠান উপস্থাপনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পাবনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুস সালাম।

Facebook Comments Box