রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

পশ্চিম মাদারবাড়িতে ঘাসফুলের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ Time View

চট্টগ্রাম: উন্নয়ন সংগঠন ঘাসফুল শিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের জন্য ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের সৌজন্যে প্রাপ্ত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে পাঁচ হাজার পিস মেডিক্যার সেইফ লাইফ হ্যান্ড স্যানিটাইজার সংস্থার পক্ষ থেকে গ্রহণ করেন ঘাসফুল পরাণ রহমান স্কুলের অধ্যক্ষ হুমায়রা কবির চৌধুরী। মেডিক্যার সেইফ লাইফ হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেন ম্যারিকো বাংলাদেশের রিজিওনাল সেলস ডেভেলপমেন্ট ম্যানেজার মুজাহিদুন নবী ও এ্যরিয়া সেলস ম্যানেজার মো. আশরাফুল আলম।

পরবর্তী অতিথিদের সঙ্গে নিয়ে চট্টগ্রাম নগরীর পশ্চিম মাদারবাড়িস্থ ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন ঘাসফুলের সিইও আফতাবুর রহমান জাফরী। ম্যারিকো বাংলাদেশের সৌজন্যে প্রাপ্ত এসব হ্যান্ড স্যানিটাইজার ঘাসফুল সেকেন্ড চান্স কর্মসুচি ও ঘাসফুল শিশু বিকাশ কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝেও বিতরণ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন সেকেন্ড চান্স এডুকেশন কর্মসূচির সমন্বয়কারী সিরাজুল ইসলামসহ ঘাসফুল পরাণ রহমান স্কুলের শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা নিউ-নরমাল সময়ে শিক্ষার্থীরা যেন কোনভাবে করোনায় আক্রান্ত না হয় এবং এ বিষয়ে সবার সচেতনতা বাড়ানোর আহ্বান জানান। জাফরী কোভিডকালীন এ দুর্যোগে কোমলমতি শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর জন্য ম্যারিকো বাংলাদেশের প্রতি ঘাসফুফের পক্ষ থেকে অন্তরিকভাবে ধন্যবাদ জানান।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন