শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:১৬ পূর্বাহ্ন

পশ্চিম বাকলিয়া ওয়ার্ডকে সিসি টিভির আওতায় আনবো

পরম বাংলাদেশ ডেস্ক / ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নির্বাচনে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শহিদুল আলম তার ঘুড়ি মার্কার সমর্থনে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

মঙ্গলবা (১২ জানুয়ারি) বিকালে ওয়ার্ডের ডিসি রোড মিয়ার বাপের বাড়ি, দেওয়ান বাজার, বাদশা মিয়া সওদাগর বাড়ি, শিশু করস্থান সংলগ্ন এলাকায় তিনি গণ সংযোগ করেন।

এ সময় কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শহিদুল আলম আগামী ২৭ জানুয়ারির চসিকের নির্বাচনে কাউন্সিলর পদে তাকে নির্বাচিত করা হলে পশ্চিম বাকলিয়ার অপরাধ নিমূর্লে দুস্কৃতিকারীদের চিহ্নিত করে আইনশৃঙ্খলা পরিস্থতির নিয়ন্ত্রণে ওয়ার্ডে সিসি টিভি স্থাপন করার ঘোষণা দেন।

গণ সংযোগকালে ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ইউনূস কোম্পানী, সংরক্ষিত আসনের প্রার্থী শাহিন আকতার রোজী, ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ করিম টিটুসহ গোলাম আজম, এডভোকেট মোস্তফা নাজিম পাশা, মুজিবুর রহমান, কামাল আহমদ, মহিউদ্দিন আহমদ প্রমুখ তার সাথে ছিলেন।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ