শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:১৬ পূর্বাহ্ন

পশ্চিম বাকলিয়ায় গণসংযোগে কাউন্সিলর প্রার্থী শহিদ; মাদক নির্মূলে কোন ছাড় নাই

পরম বাংলাদেশ ডেস্ক / ৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শহিদুল আলম মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় বাকলিয়া রসূলবাগ আবাসিক এলাকায় গণসংযোগ করেন।

এ সময় রসূলবাগ সমাজ কমিটির কর্মকর্তা ডাক্তার অলিউর রহমান, মোহাম্মদ নসরুল্লাহ, মনসুর আলী, আওয়ামী লীগ নেতা আবদুল হাকিম, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, ছাত্রলীগ নেতা আহমেদ শুভ শহিদুল আলমের সাথে ছিলেন।

গণসংযোগকালে কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শহিদুল আলম নির্বাচিত হলে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে মাদক নির্মূলে আইনশৃঙ্খলা বাহিনী, এলাকার সামাজিক সংগঠন ও মহল্লা কমিটির নেতৃবৃন্দের সমন্বয়ে সামাজিক প্রতিরোধে কমিটি গঠন করে কার্যকর পদক্ষেপ নিবেন বলে প্রতিশ্রুতি দেন।

শহিদ মাদক ব্যবসায়ীদের বিষয়ে সরকারের জিরো টলারেন্স অনুসরণ নীতি অনুসরণ করবেন বলে জানান। এ সময় তিনি তার মার্কা ঘুড়ি মার্কায় ভোট চান ভোটারদের কাছে।

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ