শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

পশ্চিম বাকলিয়ার রসূলবাগ আবাসিকে রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন

পরম বাংলাদেশ ডেস্ক / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের রসূলবাগ আবাসিক এলাকার ই-ব্লকে রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৬ এপ্রিল) বিকালে এর উদ্বোধন করেন ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলম।

এ সময় শহিদুল আলম বলেন, ‘পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে যাতে কোন কাঁচা রাস্তা না থাকে, সে লক্ষ্যে আমি শতভাগ আন্তরিকতা নিয়ে প্রকল্প গ্রহণের চেষ্টা করব। মেয়রও বাকলিয়ার আদি ও বর্তমানে পাশের এলাকার বাসিন্দা হিসেবে সহযোগীতা করার প্রতিশ্রুতি দিয়েছেন। কারণ বাকলিয়া ভাটি অঞ্চল ও উন্নয়নের ক্ষেত্রে অনগ্রসর এলাকা ছিল দীর্ঘ দিন। তাই পশ্চিম বাকলিয়ার উন্নয়ন এখন সময়োপয়োগী ‘

তিনি এলাকার অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি পরচ্ছিন্নতা আলোকায়নের ক্ষেত্রে মডেল হিসেবে গড়ে তুলবেন বলে উল্লেখ করেন এবং ওয়ার্ডকে পরিচ্ছন্ন রাখতে ওয়ার্ডবাসীর সহযোগীতা কামনা করেন।

পরে এ উপলক্ষ্যে দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। মুনাজাত পরিচালনা করেন রসূলবাগ মসজিদের ইমাম মোহাম্মদ জাফর।

এ সময় আরো উপস্থিত ছিলেন রসূলবাগ মসজিদের মুয়াজ্জিন মোহাম্মদ ইসমাঈল, রসূলবাগ সমাজ কল্যাণ কমিটির মোহাম্মদ জসিম, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান, মো. তৌহিদুল ইসলাম, দুই নম্বর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, তরুণ সমাজসেবক মোহাম্মদ মাঈনুল কামাল, কর্পোরেশনের সড়ক সুপারভাইজার মো. কামাল উদ্দিন, ওয়ার্ড যুবলীগের নাহিদ রাজিব, শওকত ইরফান, আফজাল হোসেন, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নাজিম দেওয়ান, আলমগীর চৌধুরী, ইয়াসিন টিপু, মুন্না খান, মানিক রাজ, শ্রমিক লীগের ইমন খান, মোহাম্মদ আরিফ, বাকলিয়া থানা ছাত্রলীগের আহ্বায়ক মিজানুর রহমান, যুগ্ম-আহ্বায়ক আজিজুর রহমান আজিজ, ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুহৃদ বড়ুয়া বড়ুয়া ও জয় মহাজন পাপ্পু, মোহাম্মদ ইয়াসিন, হিরু বড়ুয়া, এমআরএ সানি, সাইমন ইসলাম সানি, সাকিব হোসেন প্রমুখ।

শেষে কাউন্সিলর চাক্তাই বিকল্প খালের রিটেইনিং ওয়ালের কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ