শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

পরম বাংলাদেশের জন্য সীতাকুণ্ড করেসপন্ডেন্টস প্রয়োজন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৮৫ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম থেকে প্রকাশিত কপি-পেস্ট মুক্ত ২৪ ঘণ্টার প্রথম অনলাইন নিউজ পোর্টাল পরম বাংলাদেশে জরুরী ভিত্তিতে সীতাকুণ্ড (চট্টগ্রাম) করেসপন্ডেন্টস (সংবাদদাতা/প্রতিনিধি) নিয়োগ দেওয়া হবে।

পদের নাম: সীতাকুণ্ড (চট্টগ্রাম) করেসপন্ডেন্টস (সংবাদদাতা/প্রতিনিধি/সংবাদ মাধ্যম কমী

শিক্ষাগত যোগ্যতা, দক্ষতা ও অভিজ্ঞতা: আগ্রহী প্রার্থীদের এইচএসসি পাশ/স্নাতক (অধ্যয়নরত)/স্নাতকোত্তর (অধ্যয়নরত) হতে হবে। লেখালেখির দক্ষতা থাকতে হবে। সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে আগ্রহ ও ধারনা থাকতে হবে। সাংবাদিকতায় ক্যারিয়ার গড়ার আগ্রহ থাকতে হবে।

জব ডিসক্রিপশন: দৈনন্দিন বিভিন্ন ঘটনার প্রতিবেদন লিখা। এক্সক্লসিভ ও স্পেশাল প্রতিবেদন তৈরি করা। কপি-পেস্ট করা যাবে না। প্রার্থীর ফিচার লিখার ও স্বাক্ষাৎকার নেওয়ার দক্ষতা থাকতে হবে। প্রার্থীর ফেসবুক, লিংকডইন ও ওয়াটসঅ্যাপে একাউন্ট থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ত্রিশ বছর

সম্মানী ও সুযোগ-সুবিধা: বিজ্ঞাপনের উপর কমিশনের ভিত্তিতে সম্মানী দেওয়া হবে। সুস্থ ধারার সাংবাদিকতায় ক্যারিয়ার গড়ার সুযোগ।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত (সিভি), সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত স্ক্যান কপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত স্ক্যান কপি, নাগরিক সনদপত্রসহ আবেদন করতে হবে। আবেদন পাঠানোর শেষ তারিখ আগামী ১৫ মে।

আবেদন পত্র পাঠানোর ই-মেইল অ্যাড্রেস: rinquoctg@gmail.com

প্রয়োজনে যোগাযোগ: ০১৭৮৪-১৮৬৮৭৫

Share This Post

আরও পড়ুন